‘ক্যালাবেন তিনি ক্যালাবেন’! আসছে ‘আবার প্রলয়’! ঠাসা অ্যাকশনে শাশ্বত চ্যাটার্জি আটকাবে নারী পাচার

সুন্দরবনে ‘প্রলয়’ আসছে। ইতিমধ্যেই বাংলার বুকে উঠতে চলা এই ঝড় নিয়ে সতর্কবার্তা জারি করেছেন পরিচালক-অভিনেত্রী দম্পতি রাজ-শুভশ্রী। এমনকি এই ঝড় নিয়ে সতর্কবার্তা দিয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। কবে, কোথায় হতে চলেছে এই ঝড়ের ল্যান্ডফল?

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার তার কিছুটা আভাস পাওয়া যায়। আসলে আসতে চলেছে এই প্রথমবারের মতো নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়।’ পোস্টার শেয়ার করে গতকাল অনুরাগীদের নিজেই সেই খবর জানিয়েছিলেন রাজ ৷ আর আজ প্রকাশ্যে এলো সেই ধুন্ধুমার, দুধর্ষ ওয়েব সিরিজের টিজার।

এবার ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল ইনসপেক্টর অনিমেষ দত্ত পা রাখতে চলেছেন সুন্দরবন উপকূলে। আটকাতে চলেছেন নারী পা’চা’র চক্রকে। এই ওয়েব সিরিজে নজরকাড়া অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের লুক। এক‌‌ইসঙ্গে নজর কেড়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও‌। সেই সঙ্গে জমজমাট সংলাপ। যেখানে অনিমেষ দত্তর মুখে শোনা যাচ্ছে “কবি বলেছিলেন, মেলাবেন তিনি মেলাবেন…আমি ‘ম’ বলি না…” কিংবা “আমি দু’টো জিনিসে বিশ্বাস করি লাথ আর হাত ৷

তারকাবহুল হতে চলেছে এই ওয়েব সিরিজটি। পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী, আর্য্য দাশগুপ্তর মতো একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করতে চলেছেন এই ওয়েব সিরিজে‌। টিজারেই শিহরণ ধরিয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত এই ওয়েব সিরিজের প্রথম লুক।

উল্লেখ্য, খুব তাড়াতাড়ি জি ফাইভ ওটিটি’তে আসতে চলেছে ‘আবার প্রলয়’ ৷ যদিও নির্দিষ্ট দিন জানা যায়নি। ‌‌২০১৩ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত প্রলয়। পরমব্রত, মিমি, শাশ্বত, পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ছবিটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল বাংলায়। আর এবার ফের একবার আসতে চলেছে রাজের এই এপিক থ্রিলার৷ ঝড় তুলতে আসছেন অনিমেষ দত্ত।

Back to top button