এত তাড়াতাড়ি? কন্যা সন্তান জন্মের পরেই এবার তৃতীয় সন্তানের আগমন হচ্ছে রাজ-শুভশ্রী জীবনে! দিলেন আনন্দ সংবাদ!

গত বছর নভেম্বরে কোল আলো করে দ্বিতীয় সন্তান এসেছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সুখী গৃহকোণে। তবে তিন মাস পর নায়িকার প্রেগন্যান্সি নিয়ে ফের উত্তাল নেট দুনিয়া। সদ্য সমাজমাধ্যমে (Social Media) ভাইরাল (Viral) হয়েছে একটি ভিডিয়ো। যে ভিডিয়ো নিয়ে উঠছে নানান প্রশ্ন!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফের বেবি বাম্প শুভশ্রীর। পেটে হাত রেখে সোফাতে বসে নায়িকা বলছেন, ‘খুব তাড়াতাড়ি আমার সন্তান কোলে পাব। আরও একবার মা হতে পারা আমার কাছে সৌভাগ্যের…’! দ্বিতীয় সন্তান জন্মের তিন মাস পর ফের মা হতে চলেছেন নাকি অভিনেত্রী? জল্পনা নেট দুনিয়ায়। এক নেটিজেনতো কমেন্ট বক্সে লিখেছেন, ‘আবার? তৃতীয় বাচ্চা!’

দুই সন্তানের মা শুভশ্রী। ২০১৬ সালে বাওয়ালির রাজবাড়িতে ধুমধাম করে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে চার হাত এক করেছিলেন নায়িকা। তারপর প্রায় বছর চারেক পর কোল আলো করে আসে দম্পতির প্রথম সন্তান ইউভান। ২০২৩-এ কোল আলো করে আসে দ্বিতীয় সন্তান ইয়ালিনী। ছেলে-মেয়ে ‘হাম দো, হামারে দো’-র মতো সুখের সংসার রাজঘরণীর।

যে ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল, তাতে বাচ্চার স্টেম সেল সংরক্ষণের বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। ভিডিয়োটি শুট হয় যখন দ্বিতীয়বার ইয়ালিনীকে নিয়েই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তবে নায়িকার অনেক অনুরাগী ধরতে পারেননি বিষয়টা। তাই প্ৰিয় নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

আরো পড়ুন: সিরিয়ালে দেখা নেই! উপরি ইনকামের জন্য অভিনয় ছেড়ে নাচের তালিম দিচ্ছেন অনুরাগের ছোঁয়ার মিশকা! খরচ কত জানেন?

ইয়ালিনী জন্মের মাত্র দু’মাসের মাথায় বাবলির শুটিং করেছেন শুভশ্রী। দ্বিতীয়বার মা হওয়ার পর ফের এই ছবির হাত ধরে কামব্যাক করবেন নায়িকা। এবার পরিচালকের কুর্সিতে রয়েছেন স্বয়ং পরিচালক রাজ চক্রবর্তী। ইতিমধ্যেই শুটিং শেষ হয়ে রমরমিয়ে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

Back to top button