Exclusive: রাজ-শুভশ্রী কন্যা ইয়ালিনির প্রথম ঝলক! কেমন দেখতে হয়েছে রাজ-কন্যা কে?

করোনার প্রকোপের মাঝেই প্রথমবারের মতো মা হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। জন্ম হয়েছিল রাজ-পুত্র ইউভানের। আর জন্মের পর থেকেই মিডিয়ার আলো কীভাবে কেড়ে নিতে হয় সেটা ভালো রকম‌ই জেনে গিয়েছিল ইউভান। মাত্র তিন বছরই বড়সড় সেলিব্রেটি হয়ে উঠেছে সে।

অবশ্য তার বাবা-মা অর্থাৎ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী নিজেদের প্রথম সন্তানকে অন্য তারকাদের মতো আড়াল করে রাখেনি। খুবই অল্প সময়ের মধ্যে সবার সঙ্গে তার পরিচয় করিয়ে দিয়েছিলেন। তবে পুত্রের সঙ্গে সবার পরিচয় হলেও কন্যার সঙ্গে এখনও পরিচয় হয়নি সবার।

কিছুদিন আগেই দাদা হয়েছে ইউভান। রাজ-শুভশ্রীর কোল আলো করে এসেছে তাদের দ্বিতীয় সন্তান। কন্যা ইয়ালিনি (Yaalini)। দ্বিতীয় সন্তান জন্মের আগেই অবশ্য শুভশ্রী চেয়েছিলেন এবার যেন তার কোল আলো করে একটি কন্যা সন্তানের জন্ম হয়। আর তাই হয়। রাজ-শুভশ্রীর ঘর আলো করে এসেছে লক্ষ্মী।

কন্যা সন্তান জন্মের পর অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘তোমায় পেয়ে আমরা ধন্য। আমাদের জীবনে একজন ফুটফুটে পরী এসেছে। ভাগ্য করে কন্যা সন্তান এসেছে আমাদের জীবনে। এবং আমাদের মেয়ের নাম ইয়ালিনি। আমাদের জীবনে তোমায় স্বাগত ইয়ালিনি।’

আর এবার নিজের ফুটফুটে কন্যা সন্তানের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে ছবি নয় নিজের কন্যা সন্তানের একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা গেছে খুদে ইয়ালিনির ছোট্ট ছোট্ট দুটো পা‌। অবশ্য মেয়ের মুখ এত তাড়াতাড়ি দেখাননি নায়িকা। দ্বিতীয় সন্তান জন্মের পরেই কাজে ফিরেছেন অভিনেত্রী। এই মুহূর্তে জোর কদমে বাবলির শুটিং করছেন তিনি।

আরও পড়ুনঃ এবার জমবে মজা! জেল থেকে ছাড়া পেয়েই মধুবালা আর পরাগকে উচিত শিক্ষা দিল শিমুল! আগাম পর্বে ধামাকা

তবে এই মুহূর্তে তিনি যে কাজ সামলে নিজের দুই খুদে সন্তানকে সময় দিচ্ছেন ছবির ক্যাপশনেই তা প্রমাণিত। ছেলে-মেয়ের সঙ্গে কোয়ালিটি সময় কাটাতে পেরে খুশি নায়িকাও। আর তাই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, নিজের কমফোর্ট জোনে ফিরে এসেছেন। এদিন শুধুমাত্র কন্যার ছবি নয় নিজের আদরের পুত্রসন্তানের ছবিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Back to top button