Web Series: ঘ’নিষ্ঠ মুহূর্তের ছড়াছড়ি! বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ, পড়বেন বেজায় লজ্জায়

বর্তমান সময় সিনেমা সিরিয়ালের পাশাপাশি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ওয়েব সিরিজ। ডিজিটাল জুনিয়ার একটা বেশিরভাগ অংশজুড়ে থাকে এই বিভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরি হওয়া ওয়েব সিরিজ। আধুনিকতম, সাহসী গল্প এবং দৃশ্য তাতে দেখানো হয়। বাংলা হিন্দি এবং আঞ্চলিক ভাষা নানা ধরনের ওয়েব সিরিজই মুহূর্তের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে।র একটি নতুন। ডিজেমুভিপ্লেক্স নামক একটি মাধ্যম থেকে একটি ট্রেলার রিলিজ হয়েছে যার নাম বাবুজি ঘর পার হে পার্ট টু। ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যে দর্শকরা ঝাঁপিয়ে পড়েছে তা দেখতে। বোঝাই যাচ্ছে তার সফলতা কেমন হবে।

সেই গল্প অনুসারে একটি বাড়িতে বিবাহিত মহিলা তার স্বামী এবং অন্ধ শ্বশুর থাকে। শ্বশুর বাড়ির কাজের মেয়ের সাথে শারী’রিক সম্পর্ক হয় তার। বাড়ির বৌমা সেটা দেখে ফেললে

আসলে মহামারীর সময় যখন আমরা প্রত্যেকে ঘরবন্দী ছিলাম সেই সময়টাই বিনোদনের জন্য এই নতুন ধরনের মাধ্যম খুলে যায়। তারপর থেকে এখন পর্যন্ত একটা বেশি সংখ্যক দর্শক এখন অবধি এই ধরনের ডিজিটাল মাধ্যমের মধ্যে দিয়েই বিনোদন নিতে বেশি স্বচ্ছন্দ বোধ করেন। যদিও এখন সিনেমা হল খুলে গেছে তবুও খুব কমসংখ্যক দর্শক সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার পন্থী এখন।

এমনকি ওয়েব সিরিজগুলো বড় বাজারের সিনেমাকেও রীতিমতো টক্কর দিচ্ছে। কোন কোন ওয়েব সিরিজ জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে পুরস্কৃত হচ্ছে, সম্মান পাচ্ছে। তবে এর পাশাপাশি বেশ কিছু এডাল্ট ওয়েব সিরিজ তৈরি হচ্ছে যা পরিবারের সবার এক সঙ্গে দেখার যোগ্য নয় এটা মানতেই হবে। যৌনতায় ভরা ওসব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু একেবারেই কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রতিদিন লাখ লাখ মানুষ দেখছেন এবং মুহূর্তের মধ্যে সেগুলোর কোনো না কোনো অংশ ভাইরাল হয়ে যাচ্ছে। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মুভিপ্লেক্স প্ল্যাটফর্মে কাজের মেয়েটিকে সে তার স্বামীর সঙ্গে একই কাজ করতে বলে। অন্যদিকে সে আবার নিজে তার শ্বশুরের সঙ্গে শারী’রিক সম্পর্কে লিপ্ত হয়। বাকিটা দেখুন।

Back to top button