Panchami: শত্রুতা ভুলে গেলো পঞ্চমী! হাত মেলালো কালনাগিনীর সঙ্গে! এবার কোমর দোলাতে দোলাতে ছোবল দিতে যাচ্ছে কিঞ্জলকে, ফাঁস ভিডিও

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজদীপ গুপ্ত এবং সুস্মিতা দে। খলচরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীকে। অল্প সময়ের মধ্যেই ‘পঞ্চমী’ ধারাবাহিকটি স্থান করে নিয়েছে দর্শকমনে। টিআরপি তালিকাতেও ধারাবাহিকটির ফলাফল বেশ ভালো।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি ‘পঞ্চমী’ ধারাবাহিক। ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিকের থেকে একটু আলাদা। সিরিয়ালের নায়িকা একজন ইচ্ছাধারী নাগিন। যদিও প্রথমদিকে সে নিজের এই পরিচয় সম্বন্ধে অবগত ছিল না। বিয়ের অনেক পর শ্বশুরবাড়িতে এসে একথা জানতে পারে সে। অন্যদিকে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন কালনাগিনীর বেশে শিঞ্জিনী। আর কালনাগিনী হল পঞ্চমীর সবচেয়ে বড় শত্রু।

Uma fame Shinjinee Chakraborty bags a new role in Ponchomi serial
ধারাবাহিকে পঞ্চমী এবং কালনাগিনীর একে অপরের শত্রুতা নিয়ে বেশ জমজমাটি হয়ে উঠেছে পর্ব। কিন্তু হঠাৎ সেই শত্রুতা ভুলে একে ওপরের বন্ধুত্ব হয়ে উঠল পঞ্চমী ও কালনাগিনী। একসঙ্গেই এবার নাগিন রূপ ধারণ করে। উল্লেখ্য, অতিপ্রাকৃত কাহিনী নিয়ে তৈরি এই সিরিয়াল। অন্যান্য ধারাবাহিকের কূটকচালি-পরকীয়ার ভিড়ে নাগ-নাগিনীদের নিয়ে এই ধারাবাহিক বেশ পছন্দ হয়েছে দর্শকদের। আর এই কালনাগিনীর এন্ট্রি হওয়ার পর থেকেই ধারাবাহিক আরও জমে উঠেছে।

তবে হঠাৎ পঞ্চমী ও কালনাগিনীর বন্ধু হয়ে ওঠা দেখে বেশ আশ্চর্য সকলেই। এবার কি ধারাবাহিকের গল্পে নয়া মোড় আসতে চলেছে। তবে এবার খুলেই বলা যাক। এটি ধারাবাহিকে নয় ধারাবাহিকের বাইরের গল্প। ধারাবাহিকের মধ্যে দুজনের মধ্যে শত্রুতা থাকলেও ধারাবাহিকের বাইরে বাস্তবে এনারা খুব ভালো বন্ধু। সোশ্যাল মিডিয়া ঘাঁটলেই সেকথা স্পষ্ট হয়।

Shinjinee- Susmita: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর - Panchomi serial kalnigini chitra aka actress Shinjinee chakraborty and panchomi Susmita ...

সম্প্রতি এই দুই অভিনেত্রীর একসঙ্গে নাচের ভিডিও দেখে আরও স্পষ্ট হল তাঁদের বন্ধুত্ব। শ্যুটিংয়ের ফাঁকে একসঙ্গে ‘এনিমি’র গান ‘টাম টাম’এ নাচের একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টগ্রামে রিল ভিডিও বানানো এখন অত্যন্ত ট্রেন্ডিং একটি বিষয়। তারকারাও এই ভিডিও বানাতে খুব পছন্দ করে। সম্প্রতি এবার তামিল ছবি ‘এনিমি’র গান ‘টাম টাম’এ রিল বানালেন ধারাবাহিকের একে ওপরের শত্রু সুস্মিতা এবং শিঞ্জিনী।

সেই ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। সুস্মিতা নিজে সেই ভিডিও শেয়ার করেছেন। শেয়ার করা সেই ভিডিও-তে হলুদ রঙের শাড়ি পড়ে দেখা যাচ্ছে শিঞ্জিনীকে। অপরদিকে পর্দার পঞ্চমীর পরনে রয়েছে লাল রঙের ছাপার শাড়ি। শ্যুটিংয়ের মাঝখানে একটু সময় পেতেই পর্দার শত্রুতা ভুলে ‘টাম টাম’এ একসঙ্গে ভিডিও বানিয়ে ফেলেন।

Back to top button