কাউকে না জানিয়ে বিয়ে করে ফেললেন ‘পাখি’ মধুমিতা সরকার! বরের সঙ্গে ছবি শেয়ার করলেন! ছেলেদের মনে উথাল পাথাল

মহিলাদের বৈচিত্রময় একটি ছবির নাম চিনি (Cheeni)। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত সিনেমাটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। আর তারপর ফের একবার পর্দা কাঁপাতে আসছে জনপ্রিয় সিনেমা চিনির সিক্যুয়েল। নাম ‘চিনি ২’ (Cheeni2)।

জানা গেছে যে পরিচালক মৈনাক ভৌমিকের পরিচালনা করছেন। এই ছবিতে রয়েছেন মধুমিতা সরকার, পিঙ্কি বন্দোপাধ্যায় আছেন। নতুন সংযোজন লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দেবদূত ঘোষ, সৌম্য মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা।

সম্পর্কের রঙিন গল্প নিয়ে বলা এই সিনেমাটি আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে। এসভিএফের প্রযোজনায় মুক্তি পাবে এই ছবিটি। চিনি ছবির মূল গল্প ছিল মা-মেয়ের বন্ধু হয়ে ওঠার গল্প। তা কী থাকছে চিনি ২-এর গল্পে? অপরাজিতা আঢ্যর কথায় এবারের চিনি আর‌ও কড়া পাকের।

জানা গেছে এই ছবিতে মধুমিতা আরও পরিণত। অনির্বাণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে সে, লিলি চক্রবর্তীর ডিস্কো ডান্স কী নেই! রয়েছেন পিঙ্কি ব্যানার্জিও। অর্থাৎ জমে ক্ষীর। চিনি’র চেয়েও বেশি সাফল্য পাবে ‘চিনি ২’ বলে আশা অভিনেত্রী অপরাজিতার।

নায়িকার বিয়ের ছবি

জোর কদমে চলছে এই সিনেমার প্রচার পর্ব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চিনি ২’র শুটিংয়ের একাধিক মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সমস্ত ভক্ত-দর্শক, অনুগামীদের এই ছবি দেখার জন্য অনুরোধ করেছেন তিনি। সোশ্যাল মাধ্যমে ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আর কত চিনি হলে মিষ্টি হবে?’ আর তাই চিনি ২ কতটা মিষ্টি হল সেটা দেখার জন্য হলে যেতেই হবে।

Back to top button