প্রিয়াঙ্কা চোপড়া অতীত! ‘দেশি গার্ল’ গানে কো’ম’র দু’লি’য়ে তাক লা’গা’লেন অপরাজিতা! দেখলে চো’খ ক’পা’লে উঠবে আপনারও

টেলিভিশনের (Television) পরিচিত মুখ মানসী সিনহা (Manashi Sinha)। তাঁর অভিনয়ে জীবনের স্প’ন্দ’ন অনুভব করেন বাঙালিরা। দর্শকদের জনপ্রিয়তা আঁচ’লে সম্ব’ল করে এবং সা’হসে ভর করে তিনি হাতে খ’ড়ি দিয়েছেন পরিচালনায়। আর প্রথম ছবিতেই হাঁ’কা’লেন ছক্কা। প্রমাণ করলেন যে রাঁধে সে চুলও বাঁধে। ছবি পরিচালনায় প্রথম সারির রাঁধুনি মানসী।

‘এটা আমাদের গল্প’ বর্ষীয়ান দুই মানুষের গল্প। দুজনের আ’লাপ, পরি’চয়, বন্ধুত্ব থেকে প্রে’মের উন্মে’ষ। তারপর সংসার পাতার পরিকল্পনা। শুরুতে কু’ণ্ঠা, সমাজের ভ’য় থাকলেও, কোনও নৈতিক অ’প’রা’ধবোধ বাধা হয়নি। কিন্তু তারপর কী হতে চলেছে? এই নিয়ে এগিয়ে চলবে সিনেমার গল্প।

ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chattapadhyay)অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। ‘অতি’র আশ্রয় নিয়েও সিনেমার রো’ম্যা’ন্টিক পর্বগুলো জমিয়ে তুলেছেন যুগল। অভিনয় গুণে ট্রা’জি’ক মুহূর্তগুলোকে করে তুলেছেন আ’বে’গ’ঘন। বলা বাহুল্য, গল্পের প্ল’ট এখনকার তরুণ প্রজন্মের তরুণ-তরুণীদের ভাবনার সঙ্গী হয়েছে। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে ‘এটা আমাদের গল্প’।

এদিন ‘এটা আমাদের গল্প’ ছবির নৈ’শ পার্টিতে ‘দেশি গার্ল’ গানে কো’ম’র দো’লা’লে’ন ছবির মুখ্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এই বয়সে অভিনেত্রীর উ’দ্দা’ম নাচ দেখে চোখ কপালে ওঠার জো’গাড় দর্শকদের। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল অপরাজিতার সেই নাচের ভিডিও। কালো গাউনে অপরূপ সুন্দর লাগছিল অভিনেত্রীকে।

আরও পড়ুন: দশদিনে ইন্টিগ্রেশন শিখেছি! ঢ’প মারার একটা লি’মি’ট আছে! দিদি নম্বর ১-এ বা’জে বকে চ’র’ম ট্রো’লে’র মুখে বিয়াস!

নেটমাধ্যমে অভিনেত্রীর নাচের ভিডিও প্রকাশ্যে আসতে ক’টা’ক্ষের শিকার হয়েছেন তিনি। কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ”বু’ড়ো বয়সে ভী’ম’র’তি মনে হয় একেই বলে ……!” অন্যরা যদিও এই বয়সের পরোয়া না করে অপরাজিতার নিজের মতো করে আনন্দ করার ধরনকে সমর্থন করে লিখেছেন, ”ছাড়ুন না! যে যার মতো আনন্দ করুক।”

Back to top button