উ’ন্মু’ক্ত ক্লি’ভেজ! নি’ম্ন’দে’শ দেখিয়ে অ’শ্লী’ল অঙ্গভঙ্গিতে কমলালেবুর রস খাওয়া শেখালেন নায়িকা! আপনিও খাবেন এভাবে?

তিনি গসিপ কুইন। সব সময় তিনি এমন কিছু করতে থাকেন যাতে করে তিনি উঠে আসতে পারেন শিরোনামে। যতই সমালোচনা থাকুক, কটাক্ষ থাকুক কোনও কিছুকেই খুব একটা তোয়াক্কা করেন না তিনি। নিজের শর্তে বাঁচেন বলিউডের বিতর্কিত তারকা শার্লিন চোপড়া।

তিনি সদাই এমন পোশাক পরেন বা এমন কাজ করেন যাতে তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে পারেন। যৌ’ন’তা নিয়ে ভীষণ খোলামেলা তিনি। আসলে তিনি মনে করেন যৌ’ন’তা তাঁর মধ্যে স্বভাবজাত। স’ঙ্গ’ম করতে তাঁর ভীষণ ভালো লাগে। সেই ক্ষেত্রে তিনি পুরুষ বাছেন না।

তিনি সদাই শরীর দেখানো খোলামেলা পোশাক পড়তে বেশি স্বচ্ছন্দ। আর তাঁর সেই খোলামেলা পোশাক পুরুষদের উ’ত্তে’জ’না’কে দ্বিগুণ করে দেয় তা বলা বাহুল্য। তিনি যৌ’ন’তা উপভোগ করেন। আর তাঁকে দেখে উত্তেজনায় পাগল হয়ে যান তাঁর ভক্তরা।

ফের একবার সোশ্যাল মাধ্যমে ঝড় তুলেছে শার্লিন চোপড়ার একটি অ’শা’লী’ন ভিডিও। যেখানে তিনি তাঁর উন্মুক্ত ব’ক্ষ’যু’গ’ল, নি’ম্ন’দে’শ’কে বিশেষ ভাবে নেটিজেনদের সামনে দেখিয়েছেন ভাইরাল হ‌ওয়ার জন্য। যথারীতি বয়েছে কটাক্ষের বন্যা। কি দেখা গেছে ভিডিওটিতে?

ভিডিওটিতে দেখা গেছে শার্লিন চোপড়ার পরনে রয়েছে একটি কালো রঙা সি থ্রু পোশাক। ওপরে কালো রঙের একটি ব্রা। যা দিয়ে উপচে উঠছে তাঁর ব’ক্ষ’যু’গ’লে’র কিয়দাংশ। আর তারপর অ’শ্লী’ল’ভাবে অ’ঙ্গ’ভ’ঙ্গি করা শুরু করেন শার্লিন। সেখানে তিনি রস চিপেচিপে কমলা লেবু খাওয়া শেখান নিজের দর্শকদের।

যথারীতি সোশ্যাল মাধ্যমে এই ভিডিওটি নোংরা ভিডিওর তকমা পায়।

Back to top button