‘ভালো বর দাও বাবা’! মাথায় ডিম ফাটিয়ে প্রার্থনা রাখি সাওয়ান্তের! ‘৫-১০টা বয়ফ্রেন্ড, দুটো বিয়ে করে কী লাভ হল?’ হাসছে মানুষ

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় চর্চায় রয়েছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁকে নিয়ে ট্রোল কম হয়না। কিন্তু সেসব ভ্রূক্ষেপ না করেই নিজের মতো করে এক একটা আজব কান্ড কারখানা করেই চলেছেন রাখি। এবারও এক হাস্যকর ঘটনা ঘটালেন তিনি, তাও জনসমক্ষেই। একবার বিয়ে ভেঙেছে বলে কি আরেকটা বিয়ে করতে নেই? নিশ্চয়ই করবেন।

তাই বিয়ে ভাঙার সাথে সাথেই আবার বিয়ের স্বপ্ন দেখছেন তিনি। কোনওমতেই হাল ছাড়তে রাজি নন রাখি সাওয়ান্ত। এবার কিন্তু ‘ভাল বর’ চাই রাখির। ভালো বরের জন্য অনেকেই অনেক কিছু করেন, তবে রাখি এক আজব কাণ্ড ঘটালেন তিনি। বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতেই মাথায় ফাটালেন একটার পর একটা ডিম।

গত বছর আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। তারপরই শুরু হয় সংসারজীবনে অশান্তি। এরই মধ্যে সম্প্রতি মাকে হারান রাখি। সেই সময় যদিও তার পাশেই ছিলেন আদিল। কিন্তু এ ঘটনার কয়েক দিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। পাশাপাশি আদিলের বিরুদ্ধে মারধর ও প্রতারণার অভিযোগও আনেন তিনি।

শুধু সেটাও নয়, আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও ওঠে। সে ঘটনায় তাকে গ্রেফতারও করা হয়। আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু তারপরও প্রথমে স্বামী তাঁকে স্বীকৃতি দেননি। কিন্তু অতীতের সেই তিক্ত অভিজ্ঞতাকে পিছনে ফেলে আবারও বিয়ের স্বপ্ন দেখছেন রাখি। কিন্তু এবার চান ভালো বর।

‘ভাল বর চাই’, তাই একথা বলতে বলতেই রাখি মিডিয়ার সামনেই মাথায় ফাটালেন একের পর এক ডিম। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে নেটিজেনদের ব্যঙ্গ, বিদ্রুপের পালাও বেশ শুরু হয়ে গিয়েছে। একজন আবার ভিডিওটি ‘পুনীত’ সুপারস্টারকে ট্যাগ করার পরামর্শও দিয়েছেন।

Back to top button