তনুশ্রী দত্ত আমার বেস্ট ফ্রেন্ড কিন্তু ও লেসবিয়ান, বারবার ড্রাগ নিয়ে ধর্ষণ করেছে আমাকে! চমকে দিলেন রাখি সাওয়ান্ত

তাকে বলা হয় বলিউডের ড্রামা কুইন। একাধিক উদ্ভট কাজকর্ম, বিভিন্ন সময় অশালীন মন্তব্য, উদ্ভট সব কথা বলে সদাই লাইমলাইটে থাকার চেষ্টা করেন তিনি। তিনি আর কেউ নন, তিনি বলিউডের বিতর্কিত সেলিব্রিটি রাখি সাওয়ান্ত। বলিউডের অন্যতম চর্চিত এবং বিতর্কিত নাম তিনি।

না কোনকালেই সিনেমার পর্দায় তাকে সেই ভাবে দেখা যায়নি। কিন্তু লাইম লাইট কিভাবে কেড়ে নিতে হয় তা ভালোভাবে জানেন এই তারকা। বলাই বাহুল্য যে কোনও উপায়ে লাইমলাইটে ফিরে আসেন এই তারকা। নিজের প্রেম, বিয়ে, প্রেমিক, বিতর্কিত মন্তব্যের কারণে শিরোনাম দখল করে নেন তিনি।

Bollywood

উল্লেখ্য, কিছুদিন আগেই চর্চিত প্রেমিককে বিয়ে করে শিরোনাম দখল করেছিলেন তিনি। তারপর প্রেম ভাঙা, বিয়ে ভাঙা, পুলিশি কেচ্ছা সে একাকার কান্ড। সম্প্রতি জামিনে ছাড়া পেয়েছেন তার সেই চর্চিত স্বামী আদিল খান দুরানি। আর তারপর থেকেই একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুঁড়ি আরও তীব্রতর হয়েছে। রাখিকে ঘিরে আর‌ও বিস্ফোরক অভিযোগ করেছেন আদিল। আর এই কর্মকাণ্ডে আদিলকে সাহায্য করছেন রাখির বেস্ট ফ্রেন্ড।

তবে রাখি সাওয়ান্তের বেস্ট ফ্রেন্ড পরিবর্তিত হতে থাকে। একটা সময় তিনি বলিউড নায়িকা তনুশ্রী দত্তকেও নিজের বেস্ট ফ্রেন্ড বলে পরিচয় দিয়েছিলেন। এমনকি তিনি এমন কিছু বিস্ফোরক অভিযোগ করেছিলেন অনুশ্রীর বিরুদ্ধে যা সেই সময় কাঁপিয়ে দিয়েছিল বলিউডকে। বলিউডে মিটু আন্দোলনের পুরাধা ছিলেন তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে যৌ ন নিগ্রহের অভিযোগ তুলেছিলেন এই বঙ্গতনয়া।

Bollywood

আর এরপর‌ই মিডিয়ার আলো কেড়ে নিতে নেমে পড়েন রাখি। তনুশ্রীকে তিনি মিথ্যেবাদী, ড্রা গ অ্যাডিক্ট বলে দাবি করেন। এমনকি বলেন তনুশ্রী নাকি সম কা মী। রাখিকে নাকি তিনি বিভিন্ন সময় ধ র্ষণ করেছেন। রাখি বলেছিলেন, তনুশ্রী আসলে কোনও মেয়ে নয়, ও ছেলে। ও বারবার‌ই আমাকে ধ র্ষণ করেছে। আসলে শুধু যে ছেলেরাই ধ র্ষণ করে তা নয়, মেয়েরাও করে। আমি ওর বাড়ি গিয়েছিলাম, আমার কাছে প্রমাণ আছে। আমাকে হুমকি দেওয়া হয়েছিল। তাই প্রাণের ভয়ে কিছু বলিনি।রাখি-আদিল বিবাদে সম্প্রতি ভাইরাল হয়েছে তনুশ্রী দত্তকে নিয়ে বলা অভিনেত্রীর সেই পুরনো বক্তব্য।

Back to top button