Entertainment

Ushasie Chakraborty: সিরিয়াল করে লক্ষাধিক টাকা উপার্জন, রয়েছে পিএইচডি ডিগ্রি! এবার অভিনয় ছেড়ে জুন আন্টি খুলল ইস্ত্রীর দোকান, জামাকাপড় দিয়ে আসুন যান

গত তিন বছর ধরে বাঙালির ঘরে ঘরে যে সিরিয়াল চলতো সেটা হল স্টার জলসার শ্রীময়ী। খড়কুটো প্রথমে দাপিয়ে বেড়ালেও পরবর্তীকালে লীনা গাঙ্গুলির শ্রীময়ী এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে শ্রীময়ী কে দেখে বাস্তবে অনেক গৃহবধূ প্রতিবাদ করেছিল নিজের স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিরুদ্ধে।

Fan got angry on 'june aunty', a role played by Ushasie Chakraborty in 'shrimoyee' dgtl - Anandabazar
ধারাবাহিকের প্রধান ভিলেন ছিলেন জুন আন্টি। জুন আন্টি ভিলেন হিসাবে বাংলা ধারাবাহিকের কালজয়ী চরিত্র। এই চরিত্রে উষসী চক্রবর্তী একদম শুরু থেকে অভিনয় করেছে আর সত্যি বলতে অন্য কাউকে তার জায়গায় নিয়ে আসা হলে দর্শক কোনদিনও মেনে নিত না। উষসী চক্রবর্তী বাস্তব জীবনে কিন্তু একদম সোজা সরল মানুষ।‌ তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন, চাইলেই শিক্ষকতাকে পেশা করতে পারতেন কিন্তু অভিনয়কেই তিনি ভালোবাসেন। আর সিরিয়াল করতে তার কোন ছুঁতমার্গ নেই। বর্তমানে তাকে সোশ্যাল মিডিয়াতে আমরা প্রচুর সক্রিয় দেখছি।

Would have been a footballer if I had the chance: Ushashie Chakraborty

এ যেমন কিছুদিন আগে তাকে আমরা দেখেছিলাম রাস্তার ধারে ভাতের হোটেলে ভাত খেতে তারপরে চায়ের দোকানে চা আর বাপুজি কেক খেতে। তার এই সাধারণ ব্যবহার দেখে নেটিজেনদের খুব ভালো লেগেছিল। আর আজ একটু আগে তিনি যে কান্ড ঘটিয়েছেন তা দেখে সকলে অবাক।


তাকে দেখা গেল রাস্তার ধারে ইস্ত্রী করার দোকানে তিনি জামা ইস্ত্রী করছেন। পরনে অবশ্য একদম আধুনিক সাজ পোশাক আর মেকআপ করা কিন্তু তাকে ইস্ত্রী করতে দেখে চোখ কপালে উঠেছে পথ চলতি মানুষের। অনেকেই ভাবছেন এবার কি তাহলে ইস্ত্রীর ঠেলাগাড়ি খুললেন নাকি উষসী?

তবে শোনা যাচ্ছে তিনি বলছেন যে,তার ছোট থেকে স্বপ্ন ছিল তিনি ইস্ত্রী করবেন আর আজ তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। এবার তিনি আসছেন বলে ক্যামেরা পার্সন কে ক্যামেরা অফ করতে বললেন। যারা ভেবেছিলেন যে জুন আন্টিকে দিয়ে জামা কাপড় ইস্ত্রী করাবেন তাদের আশা তিনি ভঙ্গ করে দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button