‘তোমাদের রানী’ ধামাকা প্রোমো! পরীক্ষা দিতে গিয়ে রানী জানল সে প্রেগন্যান্ট! ডাক্তার হয়ে কামব্যাক খতরনাক ‘জুন আন্টি’র

বরাবরই চর্চার কেন্দ্রে থাকেন তিনি। সামাজিক মাধ্যমে তাঁকে নিয়ে সমালোচনাও কম হয় না। সেই সমালোচনার সপাটে জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রীর। তাঁর আগের ধারাবাহিক শেষ হয়ে গেলেও, একবিন্দু চর্চা থামেনি তাঁকে ঘিরে।
জনপ্রিয় সেই ধারাবাহিক শেষ হলে গেলেও, তাঁকে মনে রেখেছে দর্শক। কে তিনি? ফের আবার ছোট পর্দায় ফিরছেন তিনি? কোথায় দেখা যাবে তাঁকে?

এই ‘তিনি’ আর কেউ নন, জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। ‘শ্রীময়ী’ থেকেই জুন আন্টি নামে দর্শকের মন জয়ে করেছেন অভিনেত্রী। খলচরিত্রে অভিনয় করে কপালে জুটেছে বিস্তর গালমন্দও। সোশ্যাল মিডিয়ায় দিনরাত তাঁকে নিয়ে তৈরি হওয়া মিমও ভাইরাল হয়। টলি মহল সূত্রে খবর, ফের দর্শকদের মাঝে ফিরছেন জুন আন্টি।

তবে এবার আর জুন আন্টি হয়ে নয়। কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? এবার স্টার জলসার ধারাবাহিক তোমাদের রাণীতে দেখা যাবে তাঁকে। নতুন আসা প্রমোতে উষসীকে দেখা যাচ্ছে ডাক্তারের ভূমিকায়।

প্রোমোতে দেখা যাচ্ছে, রাণী ডাক্তারের পোশাক পড়ে এন্ট্রান্স পরীক্ষা দিতে যাচ্ছে। তখন দুর্জয়ের মা তাঁকে আটকে বলে, আজ বাড়িতে অনুষ্ঠান। তাই রাণীর বেরোনো চলবে না। রাণী তাঁর শাশুড়ির কথা না শুনেই বেড়িয়ে পড়ে। পথ আটকায় দুর্জয়। মায়ের মুখে মুখে তর্ক করতে না করে রাণীকে। কিন্তু রাণী সাফ জানিয়ে দেয় আজ তাঁর মেডিকেল এন্ট্রান্স।

এই বলে রাণী বেরিয়ে যায় রাস্তায়। সে তাঁর মায়ের কথা ভাবতে ভাবতেই অজ্ঞান হয়ে পড়ে যায়। চোখ মেলতেই দেখে একটি হসপিটালের বেডে শুয়ে আছে সে। ডাক্তার অর্থাৎ উষসী তাঁকে জিজ্ঞেস করছে তার স্বামী কোথায়? কম বয়সে কেন প্রেগনেন্ট।

আরও পড়ুন: কম টিআরপি! স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক ছাড়ছেন মূল অভিনেত্রী

প্রসঙ্গত, অভিনেত্রী উষসী চক্রবর্তীকে শেষ দেখা গিয়েছিল কালার্স বাংলার ধারাবাহিক টুম্পা অটোওয়ালিতে। তাঁর চরিত্রের নাম ছিল অস্মিতা। শ্রীময়ীর পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিয়ে এই ধারাবাহিকের মাধ্যমেও কামব্যাক করেন অভিনেত্রী উষসী চক্রবর্তী।

Back to top button