নায়িকার থেকে বেশি আলোচনায় উঠে এসেছিল ভিলেন! এবার বিবাহিত মহিলাদের স্বামীকে আঁচলের তলায় ধরে রাখার টিপস দিল সেই জুন আন্টি

টেলিভিশনের পর্দায় একসময় রমরমা জুন আন্টির কথা কার না মনে নেই! ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সাফল্যের চাবিকাঠি যেমন অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের অভিনয় তেমনই কিন্তু জুন আন্টির কটূ ষড়যন্ত্র। শ্রীময়ী ও অনিন্দ্যর সংসারে জুন আন্টির প্রভাব সকলেরই জানা। ‘শ্রীময়ী’তে এহেন খল চরিত্রে অভিনয়ের পর থেকে অভিনেত্রী ঊষষী চক্রবর্তী দর্শক মহলে একডাকে ‘জুন আন্টি’।

এর মধ্যে ফের টেলিভিশনের পর্দায় ফিরেছেন ঊষষী। স্টার জলসার নতুন ধারাবাহিকের মাধ্যমেই কামব্যাক করলেন তিনি। সদ্য শুরু হওয়া ‘তোমাদের রানি’ ধারাবাহিকে তাঁর চরিত্র ডাক্তার আন্টি।এবার আর খল চরিত্র নয় বরং ভালোমানুষ ডাক্তারের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

June Aunty ushasie

তবে ‘জুন আন্টি’ বদলে ‘ডাক্তার আন্টি হলেও তাঁর চরিত্রের মধ্যে একটা ট্যুইস্ট তো আছেই। এখানেও তিনি একজন বিবাহিত মাঝবয়সী পুরুষের প্রেয়সী। রানির শ্বশুরমশাইয়ের বান্ধবী তিনি। যার প্রতি এখনও মনের টান রয়েছে রানির শ্বশুরমশাইয়ের। কিন্তু এখানেও কী সংসার ভাঙবে ‘ডাক্তার আন্টি’?

এবারের উত্তর হলো না। কারণ এবারে তিনি রানির ডাক্তার কাম মেন্টর। এবারে আর সংসার ভাঙতে নয় বরং গড়বেন ঊষষী। সকলের উদ্দেশ্যে রানির ডাক্তার আন্টির কথা, “স্বামীর জীবনে অন্য নারীকে দেখে একেবারেই নিরাপত্তাহীনতায় ভুগবেন না। জানবেন, আপনারা সেরা, স্বামীদের আপনাদের ছাড়া গতি নেই।

Bengali serial

আরও পড়ুনঃ হ্যাঁ, নতুন প্রেম করছি, অবশেষে স্বীকারোক্তি রণজয়ের! সোহিনীকে ছেড়ে কার প্রেমে পড়লেন অভিনেতা?

অর্থাৎ বেশ বোঝা যাচ্ছে, এবারে পুরোদস্তুর ভালো মানুষ হিসেবেই নিজেকে প্রতিষ্ঠা করতে চলেছেন ঊষষী। ‘জুন আন্টির’ বদনাম ঘুচিয়ে নতুন করে নিজেকে প্রকাশ করতে চলেছেন তিনি। কিন্তু এও কি এত তাড়াতাড়ি সম্ভব? কারণ ‘জুন আন্টির’ জনপ্রিয়তা এখনও কিনা নেহাত মন্দ নয়!

Back to top button