Tollywood

লালকুঠিতে আজ বিক্রম অনামিকার রিসেপশন, মেনুতে থাকছে বিরিয়ানি, ইলিশ পাতুরি চিংড়ি মালাইকারি থেকে শুরু করে কত কিছু! সকলকে নিমন্ত্রন্ন করলে জি বাংলা, যাবেন তো?

ভালোয় ভালোয় মিটে গেল বিক্রম অনামিকার বিয়ে পর্ব। দুজনের বিয়েটা করতে চায়নি কিন্তু কপালে লেখা ছিল বিয়েটা হয়েই গেল দুজনের।যদিও সকলেই চাইছেন যে রকম রিল লাইফে দুজনের বিয়ে হলো এই নিয়ে দ্বিতীয় বার সেরকম রিয়েল লাইফেও যেন বিয়েটা হয়।এর আগে দেশের মাটি ধারাবাহিকে রাজা মাম্পির বিয়ে হয়েছিল এবার লালকুঠিতে বিক্রয় অনামিকার বিয়ে হল।

আজ তাদের রিসেপশন। সেই জন্য জি বাংলা সকলকে আমন্ত্রণ জানাল তাদের বিয়েতে আসার জন্য। সেই উপলক্ষ্যে তাদের রিসেপশনের মেনু তালিকা শেয়ার করেছে জি বাংলা। এলাহী আয়োজন করেছে দস্তিদার পরিবার।

খাবারের মেনুতে রয়েছে, মকটেল,কফি,কোল্ড ড্রিঙ্ক। স্টার্টার হিসেবে রয়েছে চিকেন রেশমি কাবাব, ফিশ ফিঙ্গার, পনির টিক্কা,হরাভরা কাবাব। এরপর স্যালাড কাউন্টার তারপরে কড়াইশুঁটির কচুরি, তাওয়া লাচ্ছা পরোটা, গার্লিক নান। এরপর কবিরাজি কাটলেট, ফিশ ফ্রাই, আফগানি মটর কিমা, ফুলকপির রোস্ট। তারপর মাটন বিরিয়ানি চিকেন চাপ ইলিশ পাতুরি চিংড়ি মালাইকারি। নিরামিষ এর মধ্যে রয়েছে বাসন্তী পোলাও, কড়াই পনির এবং নবরত্ন কোর্মা।

মিষ্টিতে রয়েছে বেকড দই, জিলিপি উইথ রাবড়ি, মিহিদানা টার্ট, হট গুলাব জামুন,চকো মাড পাই, নলেন গুড়ের আইসক্রিম, কাঁচা আমের চাটনি, পাঁপড়, মিষ্টি পান ফায়ার পান ম্যাংগো পান চকলেট পান।

এই মেনু পড়ে নিশ্চয়ই জিভে জল চলে আসলো আপনাদের। জি বাংলা আপনাকে নিমন্ত্রণ করেছে তো। তাই চলে যান লালকুঠিতে। দেরি না করে বুক করে ফেলুন ক্যাব। ঠিকানা আমরা জানি না, আপনি নিজেই খুঁজে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button