Bangla Serial

প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা নন, রাহুলের চোখে “অনামিকা” রুকমাই বিবি নম্বর ওয়ান! স্বীকার করলেন সবার সামনে! তাহলে কি সত্যিই বিয়ে করছেন “লালকুঠি” জুটি রাহুল-রুকমা?

বাংলা টেলিভিশনে রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়কে চেনে না এমন দর্শক খুব কম রয়েছে। এই জুটিকে বাংলার দর্শক অনস্ক্রিন দেখতে খুব পছন্দ করে। প্রসঙ্গত তাদেরকে এই মুহূর্তে দেখা যাচ্ছে জি বাংলা ধারাবাহিক ‘লালকুঠি’তে এর আগে প্রথমবার এই জুটিকে দর্শক দেখেছিল স্টার জলসা ‘দেশের মাটি’ ধারাবাহিকে। সেখান থেকেই রাজা মাম্পির জুটিকে আপন করে নিয়েছিল দর্শক।

Rahul Arunoday Banerjee says he falls in love with co-actor Rooqma Ray in his latest post on Instagram. Sangbad Pratidin | PiPa News
আর এই ধারাবাহিক শেষ হওয়ার পর পরই জি বাংলায় ‘লালকুঠি’ ধারাবাহিকের মুখ্য ভূমিকার জন্য এই দুই অভিনেতা অভিনেত্রীর জুটিকেই সুযোগ দেওয়া হয়। কিন্তু এই ভৌতিক রোমাঞ্চকর ধারাবাহিকটি যতটা আশা নিয়ে শুরু হয়েছিল সেই আশা পূরণ করতে পারেনি টিআরপি তালিকায়। রাহুল রুকমা জুটিও সেভাবে মন ছুঁতে পারেনি এই ধারাবাহীকে দর্শকের।

Rahul-Rooqma: সোশ্যাল মিডিয়ায় রুকমার সিক্রেট ভিডিও ফাঁস করলেন রাহুল, দেখেই রেগে আগুন অভিনেত্রী!
তবে ধারাবাহিক সফল না হলেও বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়াতে এই দুই অভিনেতা- অভিনেত্রী জুটিকে বাংলার দর্শক দেখতে ভীষণ পছন্দ করেন। প্রায় সময় নানা অনুষ্ঠান বা পার্টিতে রাহুল এবং রুকমাকে একসঙ্গে দেখা যায়। টলিউডের অন্দরে গুঞ্জন রয়েছে এই দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক নিয়েও। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রাহুল এবং রুক্মার একটি রিলস ভাইরাল হয়েছে।

Desher Maati Raja Mampi Jodi - Rooqma Ray With Rahul Arunoday Banerjee - Rahul Rukma Desher Mati - YouTube
এই ভিডিওটিতে দেখা যাচ্ছে রাহুল এবং রুকমা ‘বিবি নম্বর ওয়ান’ গানে একটি সুন্দর রিলস্ ভিডিও বানিয়েছেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে অনেকে বলছে, যে প্রিয়াঙ্কা নয় এবার রাহুলের বিবি নম্বর ওয়ান রুকমাই। প্রসঙ্গত বাংলা ইন্ডাস্ট্রির অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে রাহুলের বিয়ে হয়েছিল তাদের দুজনের একটা ছেলেও রয়েছে। কিন্তু বনিবনা না হওয়ার কারণে তারা দুজন আলাদা হয়ে যান। তবে এখনো তাদের ছেলের জন্য তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় এবং তারা দুজন সুন্দর একটি বন্ধুত্বের সম্পর্ক বহন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button