New Serial vs Anurager Chowa: নতুন ধারাবাহিক আসার ঘোষণা হতেই সিঁদুরে মেঘ দেখছে ‘অনুরাগের ছোঁয়া’! হবে সেয়ানে সেয়ানে টক্কর? চিন্তিত ভক্তরা

রেকর্ড নম্বর পেয়ে অন্যান্য ধারাবাহিককে পেছনে রেখে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আজকাল টিআরপি তালিকার দিকেও কড়া নজর রাখেন দর্শকরাও। তাঁদের পছন্দের ধারাবাহিক কত থেকে কত নম্বরে গেল, বা কোন ধারাবাহিক আজকাল বেশি পছন্দ করছে মানুষ তা বেশ দেখতে আগ্রহী দর্শকগণ। পাশাপাশি ধারাবাহিকের ছোটোখাটো ভুল-ত্রুটি বা ভালো পর্ব নিয়েও চর্চায় মেতে ওঠেন দর্শকগণ।

মাঝে কিছু সময় টি আর পির নম্বর কমলেও এখনও প্রথমের তালিকাতেই রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। একাধিক বিয়ে এবং পরকীয়া ছাড়াও যে টিআরপি তালিকায় রাজ করা যায় তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এতগুলো বছর একে অপরের থেকে আলাদা থাকা সত্ত্বেও অন্য কাউকে জীবনে আসতে দেয়নি সূর্য-দীপা।

পাশাপাশি ধারাবাহিকের সোনা-রুপার মতো খুদে চরিত্রের অসাধারণ অভিনয় মন ছুঁয়ে নিয়েছে দর্শকের। এদিকে পাশাপাশি চলা ধারাবাহিক একের পর এক টিআরপির অভাবে ইতির খাতায় নাম লেখাচ্ছে। সেই জায়গায় দাঁড়িয়ে ‘অনুরাগের ছোঁয়া’ এখনও টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রেখেছে, তা সত্যি অভাবনীয়।

বর্তমান পরিস্থিতিতে এই ধারাবাহিকের কম্পিটিশনটা অনেক কঠিন হয়ে পড়েছে। একাধারে শেষ হয়েছে করিখেলা, লালকুঠি, এই পথ যদি না শেষ হয় । আবার নতুন ধারাবাহিক ‘মুকুট’ আসার ফলে হয়তো ইতি টানবে ‘তোমার খোলা হাওয়া’ও। এই জায়গায় দাঁড়িয়ে নিজের স্থান ধরে রাখা খুবই কঠিন ‘অনুরাগের ছোঁয়া’র জন্য।

Anurager Chhowa

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে। একজন তার একটি পোস্টে লেখেন, “করিখেলা, লালকুঠি, এই পথ যদি না শেষ হয় ও তোমার খোলা হাওয়া মোট ৪ টি প্রতিপক্ষ কে তাড়িয়ে অল টাইম স্লট লিডারের তকমা বজায় রেখেছে অনুরাগ দেখা যাক এখন কী করে! “মুকুট”-কে শুভকামনা,,, ব্লুজের সিরিয়াল বেশ আটঘাট বেঁধে নেমেছে!”

Back to top button