Tollywood

পোষ্য কুকুরকে বকে বকে খাওয়াচ্ছে শুভশ্রীর ছোট্ট ছেলে! ইউভানের কীর্তিতে হাসির রোল নেট দুনিয়ায়

এইতো একরত্তি ছিল সে আর এর মধ্যেই মুখ ফুটে কথা বলতেও শিখে গেল! অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী সন্তান ইউভানকে ঘিরে এখনো হইচই নেট দুনিয়ায়। এমনকি সোশ্যাল মিডিয়ায় সে এতটাই সেনসেশনে পরিণত হয়েছে যারা শুভশ্রী বা রাজকে পছন্দ করে না তারা এই ছোট্ট বাচ্চাটির কীর্তিতে মুগ্ধ। শুধু তাই নয়, মাত্র ১ বছর বয়সী এই ছোট্ট বাচ্চাটির নামে বেশকিছু ফ্যান ক্লাব রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার আবার মুগ্ধ করার মতোই একটি ঘটনা ঘটল।

আসলে যে কোনো ছোট্ট শিশুর বেড়ে ওঠার প্রতি মুহূর্ত তার মা-বাবা নয় তার আশেপাশের সব মানুষের কাছেই বেশ আনন্দের। ছোট্ট হিউম্যান যে কখন বড় হয়ে গেল তা বুঝতেই পারেনি নেট দুনিয়া। এই ভিডিও দেখে হুঁশ ফিরলো তাদের। এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ছোট্ট ইউভান তার পোষা কুকুরকে বকা দিয়ে খাবার খেতে বলছে। শুভশ্রীর এই পোষ্য কুকুরটির নাম জিলেটো। তার খাবারের পাত্রে খাবার রাখার রয়েছে। সেই পাত্রের দিকে আঙুল দেখিয়েই ছোট্ট ইউভান তাকে খেতে বলছে। তারপরেই আবার তার মা শুভশ্রী বলে উঠলেন যে সে খেতে বলল বলেই তার জিলেটো দাদা খেয়ে নিলো খাবার। যতক্ষণ না কুকুরটি তার খাবার শেষ করল ততক্ষণ কড়া অভিভাবকের মতো দাঁড়িয়ে ছিল ইউভান। সবশেষে শুভশ্রী আবার তাঁর ছেলেকে থ্যাংক ইউ বললেন।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

গোটা ভিডিও রেকর্ড করেছেন শুভশ্রী। আর তারপরেই তা ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। এই কীর্তিতে রীতিমতো হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। এক মাথা ঝাঁকড়া চুল নিয়ে ইউভানের বকাবকি বেশ এনজয় করেছে সকলেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button