Tollywood

Subhashree Ganguly Troll: ছোট থেকে ছেলেকে শেখাচ্ছেন ইংরেজি, টুকটুক করে বিদেশী ভাষায় পারদর্শী হচ্ছে ছেলে! “বাংলায় কথা বলতে কি লজ্জা লাগে?” ইউভানের সঙ্গে ভিডিও দিতেই একঝাঁক কটাক্ষ শুভশ্রীকে

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের ব্যক্তিগত জীবন এবং কাজের জীবন কোনটাই আর ব্যক্তিগত নেই। উপরন্তু টেলিভিশনের দুনিয়া ছাড়াও সোশ্যাল মিডিয়ায় প্রতিটি তারকা নিজেরা আলাদা জগত তৈরি করেন। সেখানে শুধু তার অনুরাগীদের বাস। অনুরাগীদের মনোরঞ্জন করতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি শেয়ার করেন তারা নিজেদের কাজের জগত এবং ব্যক্তিগত দুনিয়া থেকে।

এই সুবাদে তারকাদের কাছের মানুষরাও দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত হয়ে ওঠে। বিশেষ করে তারকা সন্তানরা। টলিউড সবক্ষেত্রেই তারকা সন্তানদের প্রতি একটা আলাদা কৌতুহল এবং আগ্রহ থাকে দর্শকদের বা অনুরাগীদের মধ্যে। তাদের জীবনযাপন কেমন সেটা জানতে চায় সবাই।

জন্মের আগের মুহূর্ত থেকেই বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এক তারকা সন্তান হয়ে উঠেছে ইউভান। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছোট্ট ছেলেটি আজ সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি হয়ে উঠেছে মাত্র দু বছর বয়সেই।

এমনিতে মাঝে মাঝেই মা শুভশ্রী ছেলের সঙ্গে ভিডিও বা ছবি শেয়ার করে থাকেন। এবার আবার ছেলের সঙ্গে চিড়িয়াখানা ভ্রমণের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। কিন্তু সেখানে উঠেছে সমালোচনার ঝড়। কেনো?

আসলে ভিডিওতে দেখা গেছে শুরু থেকেই ছেলের সঙ্গে ইংরেজিতে কথা বলছেন শুভ। ছেলেও মায়ের কথার উত্তর দিচ্ছে ইংরেজিতেই। আদ্যপান্ত বাঙালি ইংরেজি ভাষা ছাড়া একটি কথাও বলছে না তারা এই বিষয়টি খারাপ লেগেছে দর্শকদের। ভিডিওতে দেখা গেছে ছেলে খুব উত্তেজিত কারণ সে প্রথমবার চিড়িয়াখানা দর্শন করবে। বাসে করে অন্যান্য ছোট ছোট বাচ্চাদের সঙ্গে নিজের সন্তানকে নিয়ে শুভশ্রী গিয়েছেন আলিপুর চিড়িয়াখানা দেখতে। তার একটা ছোট্ট ঝলক শেয়ার করেছেন তিনি নিজের অনুরাগীদের জন্য। এত এত অজানা পশুদের দেখে ছোট্ট ছেলেটির উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

একদিকে বহু মানুষ যেমন তার এই ভূমিকার প্রশংসা করছে অন্যদিকে অনেকেই প্রশ্ন করছে বাংলার মেয়ে হয়ে কেন শুভশ্রী তাকে বাংলা শেখান না? বাংলায় কথা বলতে এত দ্বিধা কেন এই প্রশ্ন তুলেছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button