Tollywood

প্রাউড মাম্মা শুভশ্রী, বয়স মাত্র দেড় বছর,আজ থেকেই ছোট্ট ইউভান শুরু করলো স্কুল যাওয়া! ছবি শেয়ার করলেন রাজের বৌ

বাংলার স্টারকিডদের মধ্যে সবার প্রথমে যার নাম আসে সে হলো শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর ছেলে ইউভান চক্রবর্তী। গত 12 সেপ্টেম্বর তার এক বছর পূর্ণ হয়েছে। আজকে তার 1 বছর 7 মাস হল। আর এবার এর মধ্যেই স্কুল যাওয়া শুরু করে দিলো শুভশ্রী পুত্র।

কিছুক্ষণ আগেই শুভশ্রী গাঙ্গুলী একটি ছবি পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়ায় যেখানে ইউভানকে দেখা যাচ্ছে সাদা জামা এবং নীল রঙের ডেনিম হাফপ্যান্ট পরে, পিঠে একটা স্কুল ব্যাগ। ব্যাগের সাইজ তার থেকে বড় হয়ে গেছে।সেই ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন আমি গর্বিত, নিজের চোখের সামনে এই দিনটা দেখতে পাবো আমি ভাবতেই পারছিনা।

তারপর হ্যাশট্যাগ থেকে জানা যাচ্ছে যে ইউভান এখন প্লে স্কুলে যাচ্ছে।ইউভানের বয়স সবে 1 বছর 7 মাস হল, এর মাঝেই তাকে প্লে স্কুলে ভর্তি করে দিয়েছেন শুভশ্রী অর্থাৎ মা হিসেবে ছেলের প্রতি তিনি কতটা দায়িত্বশীল এ কথা তিনি বুঝিয়ে দিয়েছেন তার কাজ কর্মের মাধ্যমে।

একরত্তি ইউভানের ছবি দেখে ভীষণ খুশি শুভশ্রীর ভক্তরা। ইউভানকে বয়সের তুলনায় অনেকটাই ম্যাচিওর লাগে তাদের, খুব তাড়াতাড়ি সমস্ত কিছু রপ্ত করে নেয় সে।প্লে স্কুলে গিয়েও যে সে সবকিছু তাড়াতাড়ি শিখে নেবে এমনটাই আশা করছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। এই পোস্টে ইউভানের জন্য ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য তারকারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button