Yuvaan Chakraborty: রাজ-শুভশ্রীর সঙ্গে পাল্লা দিয়ে ঢাক বাজালো ছেলে ইউভান! ইন্টারনেটের “কিউটি পাই”কে দেখে চোখ সরছে না নেট দুনিয়ার!

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে কে না চেনে। কিন্তু কিছু না করেও শুধুমাত্র নিজের জন্ম পরিচয়ে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছে তাদের দু বছরের ছোট্ট পুত্র সন্তান ইউভান চক্রবর্তী। তার মিষ্টি মিষ্টি আচরণ, ব্যবহার এবং কীর্তি দেখে নেট দুনিয়া চোখ সরাতে পারে না।

মাঝে মাঝেই শুভশ্রী কিংবা বাবা রাজ ছেলের বিভিন্ন মিষ্টি ভিডিও বা ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য। এখন রীতিমতো ছোট্ট তারকায় পরিণত হয়েছে দু বছরের এই খুদে বাচ্চাটি। সে হয়তো এই বিষয়গুলো বোঝে না তবে নিজের অজান্তেই কত মানুষের ভালোবাসা সে প্রতিনিয়ত সে পাচ্ছে তা গুনে বলা যাবে না।

yuvaan dhaak

ইউভানের ছবি দিলে সেটা এড়িয়ে যায় এমন সাধ্য কার? তার বাবা মা মাঝে মাঝেই কটাক্ষের মুখে বললেও তাকে নিয়ে কোনদিন আজ অব্দি কোনরকম বাজে কথা বলেনি নেট দুনিয়া। তার মিষ্টি হাবভাবে মজে যায় আট থেকে আশি সবাই।

এবার আবার ইউভানের মিষ্টি কিউট ভিডিও ঘুরে বেড়াচ্ছে নাকি দুনিয়ায়। আর সেটা দেখে নেট দুনিয়ার দাবি পুজোর মধ্যে ডবল আনন্দ দিচ্ছে এই ভিডিও। মা শুভশ্রী এবং বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে পাল্লা দিয়ে ছোট্ট এই ছেলেটি নিজেও ঢাক বাজাতে গেছে মণ্ডপে। পূজোর সাঁঝে যেমন চমক লাগিয়েছে তেমনি নিজের হাতে ঢাকের কাঠি তুলে নিয়ে চমকে দিয়েছে সে সবাইকে। দেখা গেছে মা-বাবার মত একটু একটু করে ঢাক বাজানোর চেষ্টা করছে ইউভান। ধুতি পাঞ্জাবি পড়েছে সে। কখনো মায়ের কোলে চেপে ছবি তুলছে আবার কখনো বাবার পাশে দাঁড়িয়ে বাবার ঢাক বাজানো হুবহু নকল করার চেষ্টা করছে।

yuvaan dhaak2

সম্প্রতি দু’বছরের জন্মদিনে প্রথমবার বিদেশ ভ্রমণ করেছে সে। মা-বাবার সঙ্গে পাহাড় ঘুরেছে, দেখেছে প্যারিসের আইফেল টাওয়ার। আর এবার একেবারে পাকা হাতে ধরে নিয়েছে ঢাকের কাঠি।

Back to top button