Tollywood

Soham-Arpita: বাংলার মহানায়কের সঙ্গে শ্রেষ্ঠ নায়িকার বাংলা সিনেমা আপনি দেখেছেন? না দেখে থাকলে এখনই দেখুন সোহম আর অর্পিতা মুখার্জির সিনেমার বিশেষ কিছু দৃশ্য, ‘দুইজনেই নাটক করে, ঠিকই আছে’, হেসে কুটিপাটি দর্শকরা

বর্তমানে গোটা বাংলার রাজনীতি আবর্তিত হচ্ছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে কেন্দ্র করে। অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর তা যেমন আলোড়ন ফেলেছে বাংলায় তেমনই এই দুজনও হয়তো ভাবতে পারেননি পরিণতি এমনটা হবে।


এদিকে, প্রমাণ বলছে দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে আর সেগুলি প্রকাশ্যে আসার পর থেকেই হাজার কটাক্ষ, মিম ভিডিও, মিম ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় দুজনকে কেন্দ্র করে।


এদিকে তথ্যগুলি সামনে আসার পর থেকেই একসময়ের বাংলা ইন্ডাস্ট্রির নায়িকা অর্পিতার পুরনো সিনেমার পুরনো ভিডিওগুলি আস্তে আস্তে ভাইরাল হচ্ছে। কোথাও অভিনেতা জিতের সঙ্গে আবার কোথাও অভিনেতা সোহম চক্রবর্তী এর সঙ্গে অর্পিতার করা সিনেমাগুলি আবার আলোচনায় উঠে আসছে।


এই নিয়ে ইতিমধ্যে একটি মিম ভিডিও বানিয়ে ফেললেন জনপ্রিয় এক ইউটিউবার। এই ইউটিউবারের ইউটিউব চ্যানেলের নাম অ্যামিউজিং রি। তিনি বিভিন্ন ধরনের রোস্ট ভিডিও তৈরি করে থাকেন এবং সেক্ষেত্রে পার্থ-অর্পিতাও কেন বাদ পড়বে? এবার তিনি পার্থ-অর্পিতাকে একসঙ্গে নিয়ে ভিডিও না বানালেও পুরোপুরি রোস্ট করেছেন অর্পিতাকে।


অর্পিতার বিভিন্ন সিনেমার অংশ এবং নাচের অংশ নিয়ে একটি ভিডিও বানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে জানিয়ে রাখি অর্পিতা শুধুমাত্র বাংলা ইন্ডাস্ট্রি নয় ওড়িয়া ইন্ডাস্ট্রিতেও সমানভাবে অভিনয় করেছেন। তাই এই ভিডিওতে বাংলার নায়কদের পাশাপাশি ওড়িয়া সিনেমার নায়কের সঙ্গেও অর্পিতার কিছু ভিডিও তুলে ধরা হয়েছে।

তবে যেখানে আমরা মহানায়কের কথা বলছিলাম সম্প্রতি পশ্চিমবঙ্গ তথ্য ও সংস্কৃতি দপ্তরের তরফে বিশেষ এক সম্মান বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে যেখানে মহানায়ক সম্মান পেয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে উপস্থিত থেকে এই সম্মান তুলে দিয়েছেন সোহমের হাতে। এরপর বহু মানুষ এই পুরস্কারকে ঘিরে বিরোধিতা করেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিভিন্ন বিরোধী দলের নেতারা যেমন রয়েছেন তেমনি সাধারণ মানুষও রয়েছে যাদেরকে বিরোধিতা করছে দেখা গেল।

ঠিক এই বিষয়টাকে কেন্দ্র করেই অ্যামিউজিং রি তুলনা করেছে অর্পিতা মুখার্জিকে। বাংলার শ্রেষ্ঠ নায়িকা অর্পিতার সঙ্গে মহানায়ক সোহম চক্রবর্তীর সিনেমার বিশেষ কিছু অংশগুলিকে হাইলাইট করা হয়েছে। এর মাধ্যমে তিনি বলতে চাইছেন দিদির চটি চাটলেই এমন পুরস্কার পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button