মমতার হাতেই বাজেয়াপ্ত বাংলার ক্ষমতা! বাস্তবের দৃশ্য তুলে ধরে মুখ্যমন্ত্রীকে রোস্ট করলেন আমিউজিং রি! সাহসিকতাকে কুর্নিশ বাংলার

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এ (Didi Number 1) এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিনের এপিসোডে চ্যানেলের তরফ থেকে ছিল একাধিক চমক। মুখ্যমন্ত্রীর সঙ্গে মঞ্চ ভাগ করে নিয়েছিলেন ডোনা গাঙ্গুলী, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় প্রমুখরা।

এদিনের পর্বে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নেচেছেন, স্বরচিত কবিতা পড়েছেন, রুটি বেলেছেন আবার মন খুলে ছোটবেলার গল্প শুনিয়েছেন। বাতলে দিয়েছেন মন খারাপ হওয়ার দাওয়াই। বর্তমানে বড় একটি সমস্যা মনের অসুখ। মুখ্যমন্ত্রী আরও জানান, তাঁর বাবার মৃত্যুর পর কিভাবে গোটা পরিবারকে ধরে রেখেছেন তিনি। আর এখন সেই গুরু দায়িত্ব অভিষেকের কাঁধে।

তবে মুখ্যমন্ত্রীর দিদি নম্বর ১-এর শোতে আসা নিয়ে সমাজমাধ্যমে উঠেছে ঝড়। বিরোধী রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী নেটিজেনদের মত, লোকসভা ভোটের আগে জনসংযোগ বাড়াতেই নাকি মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপ। চাকরি চুরি, সন্দেশখালি ইস্যু ঢাকতে নাকি মুখ্যমন্ত্রীর ভাবনা চিন্তা করে নেওয়া পদক্ষেপ।

ইউটিউবের জনপ্রিয় রোস্টার ‘আমিউজিং রি’। সম্প্রতি মুখ্যমন্ত্রীর জনপ্রিয় এই শোতে আসা নিয়ে রোস্ট ভিডিও বানিয়েছে সে। নির্ভীক ভাবে সরকারের কার্যকলাপ নিয়ে সওয়াল তুলেছে ‘রি’। রি-এর এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। নেটিজেনদের প্রশংসা কুড়োচ্ছে এই ভিডিও।

জলসায় আসছে ফের নতুন ধারাবাহিক! ফিরছেন এই জনপ্রিয় তারকা জুটি! কিন্তু বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক?

‘আমিউজিং রি’ নামে বহুল পরিচিত মেয়েটি ইউটিউবের একজন রোস্টার ও কন্টেন্ট ক্রিয়েটর। কবিতার ছন্দে রোস্ট করার ধরণ জেন জি-দের মধ্যে বেশ জনপ্রিয়। বাংলা ধারাবাহিক রোস্ট করে জনপ্রিয় হয়েছেন রি। এই মুহূর্তে প্রায় ৬.৭৫ লক্ষের কাছাকাছি সাবসক্রাইবার তাঁর।

Back to top button