ভাগ্যের পরিহাস! অসুস্থ বাসন্তী চট্টোপাধ্যায়ের পাশে নেই ছেলে‌, মেয়ে! ধার করে হাসপাতালের খরচ মেটাচ্ছেন ড্রাইভার! পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা

টলিপাড়ার (Tollywood) বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। মূলত টেলিভিশনের (Television) অভিনয় করেই তাঁর খ্যাতি বেড়েছে। বিভিন্ন ধারাবাহিকে তিনি দাপুটে ঠাম্মির চরিত্রেই অভিনয় করে এসেছেন। পর্দায় কঠিন মানসিক চরিত্রটির মনের ভিতর চাপা রয়েছে অজস্র যন্ত্রণা, তা ঘুণাক্ষরেও টের পাননি কেউ। কিছুদিন আগেও তিনি অভিনয় করছিলেন স্টার জলসার (Star Jalsha) ‘গীতা এলএলবি’ (Geeta LLB) ধারাবাহিকে। কিন্তু অভিনয়ের মাঝেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। ভর্তি করা হয় হাসপাতালে।

সেদিন থেকে ক্রমাগত মরণ-বাঁচন লড়াই লড়ছেন টলি পর্দার প্রিয় ঠাম্মি। হাসপাতালের বেডে যখন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করছেন অভিনেত্রী, তখন তাঁর পাশে নেই পরিবার -পরিজন। এমনকি ছেলেমেয়েরাও আসেনি অভিনেত্রীর পাশে দাঁড়াতে, তাঁর চিকিৎসার খরচ দিতে। বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতায় টাকার জোগান দিচ্ছেন তাঁর প্রাক্তন সারথী মলয় চাকি। কার্যত টাকা ধার করে অভিনেত্রীর চিকিৎসার খরচ চালাচ্ছেন তিনি।

Basanti Chatterjee: হঠাৎই ছন্দপতন!রয়েছেন কোমায়, গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় - Tollywoodonline.in

এত বয়স হলেও তাঁকে নিয়মিত দেখা যেত ধারাবাহিককে কাজ করতে। জানা যায় পরিবারের আর্থিক অবস্থা ভালো নয়। কার্যত পেট চালাতে অভিনয় করতেন বাসন্তী চট্টোপাধ্যায়। শুটিং করতে ভালোবাসতেন তিনি। ‌ একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন বর্ষীয়ান‌ অভিনেত্রী।‌ এখন যখন তিনি হাসপাতালের বেডে চিকিৎসাধীন, তখনও পাশে এসে দাঁড়ালেন না তাঁর সন্তানেরা! অন্তত অভিযোগ হচ্ছে তেমনই।

অভিযোগ এতটাই গুরুতর যে, খবর পাওয়া যাচ্ছে জানা যায় যে এই প্রথম নয়, কিছুদিন আগে প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও নাকি ফিক্স ডিপোজিট ভেঙে হাসপাতালের বিল মিটিয়েছিলেন অভিনেত্রী। সাহায্য করতে মোটেই এগিয়ে আসেননি তাঁর ছেলেমেয়েরা। সেই সময় হাসপাতালে মাত্র একদিন গিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রীর জামাই ও‌ ছেলে-বৌমা।

আরও পড়ুন:দারুণ খবর! ছোট পর্দায় ফিরছেন সবার প্রিয় পিহু ওরফে সৃজলা গুহ! কোন ধারাবাহিকে ফিরছেন তিনি?

মার্চ মাসের শুরুতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বাসন্তী দেবী। দমদমের একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করান ড্রাইভার মলয় চাকি। আপাতত তিনিই অভিনেত্রীর যাবতীয় দায়িত্ব পালন করছেন।‌ তবে অভিনেত্রী জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ইতিমধ্যেই ঋতুপর্ণার তরফে আর্থিক সাহায্য পাঠানো হয়েছে বাসন্তী চট্টোপাধ্যায়ের চিকিৎসার স্বার্থে।

Back to top button