মাসিক কত পারিশ্রমিক পান নীল ও তৃণা? ওঁদের স্যালারি আপনার সারা জীবনের সঞ্চয়

দর্শকদের সামনে এক একটা গল্প তুলে ধরার জন্য অভিনেতা অভিনেত্রীদের করতে হয় বিরাট পরিশ্রম। আর সেই পরিশ্রমের এক-এক মিনিটের পারিশ্রমিক সংখ্যায় অনেক। বলিউড হোক বা টলিউড বিনোদন দুনিয়ার তারকা মানেই তাঁদের আকাশছোঁয়া পারিশ্রমিক হবে। বর্তমানে টালিউড অভিনেত্রীদের একটি ধারাবাহিকের জন্য পারিশ্রমিক আকাশ ছুঁয়েছে। পারিশ্রমিক তাদের লাখে গুনতে হয়।

বর্তমানে ধারাবাহিকগুলি নিজের টিআরপি ধরে রাখার জন্য একের পর এক ট্যুইস্ট আনছে। সাথে বেছে বেছে আনছেন সমস্ত জনপ্রিয় তারকাদের। আর তাই তাঁদের পারিশ্রমিকও আকাশ ছোঁয়া। সম্প্রতি ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়ের সেটে তৃণা সাহা এবং সোহিনী সরকারের বিবাদ নিয়ে জোর চর্চা শুরু হয়। দুই নায়িকার বিরোধের কারণে শ্যুটও বন্ধ রাখতে হয়েছে। ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য, এই লড়াই শুধুই ‘ইগোর লড়াই’।

নীল ও তৃনার সেরা জুটি

টিভির চর্চিত জুটি হলেন নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। অনস্ক্রিন তাঁদের একসঙ্গে না দেখা গেলেও, অফস্ক্রিন এই জুটিকে খুব ভালোবাসেন নেটাগরিকরা। ২০২০ সালে বেশ ধুমধাম করে বিয়ে সেরেছেন তাঁরা। সেখানে হাজির ছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি দুই তারকা মিলে একটি ক্লোদিং লাইন শুরু করলেন, যার নাম ক্লদ বাই তৃনীল। বর্মানে তৃনা কোনও ধারাবাহিকের সঙ্গে যুক্ত নেই।

কত পারিশ্রমিক পান নীল?

নীল ধারাবাহিক ‘বাংলা মিডিমায়’-এ তিয়াসা রায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এবার জানা গেল, এই দুই জনপ্রিয় নায়িকার পারিশ্রমিক সম্পর্কে। নীল ২০১৪ সালে প্রথম যখন ‘ঠিক যেন লাভ স্টোরি’তে অভিনয় করেছিলেন, তখন তিনি মাসিক পারিশ্রমিক পেতেন ২৫ হাজার টাকা। তারপর ‘স্ত্রী’, ‘কৃষ্ণকলি’, ‘উমা’ আর বর্তমানে ‘বাংলা মিডিয়াম’এ অভিনয় করছেন। একটার পর একটা হিট সিরিয়াল উপহার দিয়েছেন দর্শককে।

তৃনার পারিশ্রমিক কত?

বর্তমানে নীল ‘বাংলা মিডিয়াম’এর জন্য পারিশ্রমিক পান ৫ লক্ষ টাকা। জুলাই মাস পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক অভিনেতাদের মধ্যে নীল ছিলেন এক নম্বরে। কিন্তু এই মাস থেকে তিনি রয়েছেন দ্বিতীয় নম্বরে। অন্যদিকে, তৃনা সাহা ২০১৬ সালে ‘খোকাবাবু’ সিরিয়ালে অভিনয় করার সময় পারিশ্রমিক পেতেন মাসিক ৩৫ হাজার টাকা। তারপর ‘কলের বউ’, ‘খড়কুটো’ ও ‘বালিঝড়’ প্রভৃতি সুন্দর সুন্দর সিরিয়াল উপহার দিয়েছেন তিনি। শেষ ধারাবাহিক ‘বালিঝড়’এ পারিশ্রমিক পেতেন ৩ লক্ষ ২০ হাজার টাকা।

Back to top button