আলাদা ফ্ল্যাটে থাকতে চান মধুবনী! জিতু-নবনীতার পর কি তাহলে বিচ্ছেদ হচ্ছে বাস্তবের ‘ওম-তোড়া’র? নিজেই দিলেন আসল তথ্য

সিনেমা বা টেলিভিশনে যারা একসঙ্গে প্রেমিক- প্রেমিকা বা স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করেন তাদের মধ্যে কিছু কিছু আবার বাস্তব জীবনেও একসঙ্গে ঘর বাঁধেন। অবশ্য সব ঘর যে টেকে এমন নয়। কিন্তু কিছু কিছু ঘর এমন ভাবে বেঁধে যায় যা আর ভাঙে না। এই যেমন কিছুদিন আগেই ঘর ভাঙার শব্দ পাওয়া যায় টেলি অভিনেত্রী নবনীতা দাস ও অভিনেতা জিতু কমলের। কিন্তু একটা সময় তাদের সম্পর্ক দেখেই চোখটাটাতো বহু মানুষের।

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এরকমই আরও একটি চর্চিত জুটি হলো রাজা-মধুবনীর জুটি। উল্লেখ্য, তাঁদের প্রথম প্রেম হয়েছিল রিল লাইফে‌। কিন্তু সেই রিল লাইফের প্রেম রিয়েল লাইফে গড়াতে বেশি সময় লাগেনি তাঁদের। তাঁরা এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম পাওয়ার কাপল। অগুণিত তাদের ভক্ত। একটা সময় স্টার জলসার পর্দা মাতিয়েছিল এই জনপ্রিয় জুটি। আর সেখান থেকেই শুরু হয়েছিল প্রেমের সূত্রপাত যা পরবর্তীতে দাম্পত্যে পরিবর্তিত হয়।

উল্লেখ্য, জলসার ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ ছিল তাঁদের প্রথম ধারাবাহিক। আর এই ধারাবাহিকেই নতুন জুটি ওম-তোরা সবার মন জয় করে নেয়। অর্থাৎ রাজা-মধুবনী। সেই থেকেই প্রেমের সূত্রপাত। ২০১৭ সালে চার হাত এক হয় রাজা, মধুবনীর। তাঁদের দাম্পত্য জীবন ছিল সুখের, শান্তির। তারা শুধু আর দুজন নেই সংসারে এসেছে ছোট্ট সদস্য কেশব।

আসলে আজ থেকে দু’বছর আগে করোনা মহামারীর প্রকোপের মধ্যেই স্বামী-স্ত্রী থেকে পুত্র সন্তান কেশবের মা-বাবা হন তাঁরা। সন্তান জন্মের পর রাজা কাজে ফিরলেও মধুবনীর সমস্ত কিছুই তার সন্তানকে ঘিরে। তার ধ্যান জ্ঞান শুধুই ছেলে কেশব। কিছুদিন আগেই অভিযোগ ওঠে সন্তান হওয়ার পর স্বামী ও শ্বশুরবাড়ির বাধার জন্য নাকি অভিনয় জীবনে ফিরতে পারছেন না মধুবনী। এমনকি এমন গুঞ্জনও ওঠে যে রাজা মধুবনীর দাম্পত্য জীবন নাকি টলোমলো ভাঙতে চলেছে তাদের সুখের সংসার।

হঠাৎ কেন ভাঙছে রাজা মধুবনীর সংসার? কি হলো তাদের মধ্যে?

জানা যাচ্ছে আলাদা ফ্ল্যাটে নাকি থাকতে শুনেছেন মধুবনী। তাহলে কি আর রাজার সঙ্গে থাকবেন না তিনি? বিচ্ছেদ চাইছেন? আরে না না অত চিন্তা করবেন না। আসলে অভিনয়ের পাশাপাশি রাজা-মধুবনী দুজনেই ভ্লগিং করেন। নিজেদের জীবনের প্রত্যেকটা মুহূর্তের ঘটনা তারা সবার সঙ্গে ভাগ করে নেন আর সেখানেই মধুবনী জানিয়েছেন বাড়ি ছাড়াও তাদের একটি টু বিএইচকে ফ্ল্যাট রয়েছে। কিন্তু তার শ্বশুর- শাশুড়ি অভিনেত্রীর কথায় বাপি-মামনি এসে থাকলে সেই টু বিএইচকে ফ্ল্যাটে তাদের সমস্যা হয়। সেই জন্যই রাজার সঙ্গে পরিকল্পনা করে তারা একটি থ্রি বিএইচকে একটি ফ্ল্যাট কিনতে চান। তারা ইতিমধ্যে সেটা নিয়ে দেখাশোনা শুরু করে দিয়েছেন বলেই জানিয়েছেন।

Back to top button