এক সন্তানের পর আবার গর্ভবতী! থালা ভর্তি খাবার, গা ভর্তি গয়নায় সেজে সাধের ছবি ভাইরাল মধুবনীর

বলাই বাহুল্য, সিনেমা বা টেলিভিশনে যারা একসঙ্গে প্রেমিক- প্রেমিকা বা স্বামী-স্ত্রী হয়ে অভিনয় করেন তাদের মধ্যে কিছু কিছু জুটি আবার বাস্তব জীবনেও একসঙ্গে ঘর বাঁধেন। কিন্তু সব ঘর যে টিকে যায় এমন নয়। ভেঙেও যায় বহু ঘর। টেলি অভিনেত্রী নবনীতা দাস ও অভিনেতা জিতু কমলের ঘর ভেঙেছে এই বছর। প্রেম ভেঙেছে অগুণিত।

সাম্প্রতিক সময় তো অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় বিয়েও করে নিলেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে। বাংলা টেলিভিশনের দুনিয়ায় এরকমই আরও একটি চর্চিত জুটি হলো রাজা-মধুবনীর জুটি।

উল্লেখ্য, রিল লাইফের প্রেম রিয়েল লাইফে পরিপূর্ণতা পেয়েছিল। ‌এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম পাওয়ার কাপল তারা। ভালোবাসা ডট কম ধারাবাহিকের মধ্যে দিয়ে পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের। একটা সময় তো স্টার জলসার পর্দা মাতিয়েছিল এই জনপ্রিয় জুটি। আর সেখান থেকেই শুরু হয়েছিল প্রেমের। যা পরবর্তীতে দাম্পত্যে পরিবর্তিত হয়।

২০১৭ সালে চার হাত এক হয় রাজা, মধুবনীর। তাদের দাম্পত্য জীবন অত্যন্ত সুখের এবং শান্তির। তারা শুধু আর দুজন নেই। করোনার মাঝে তাদের সংসারে এসেছে ছোট্ট সদস্য কেশব। করোনা মহামারীর প্রকোপের মধ্যেই স্বামী-স্ত্রী থেকে পুত্র সন্তান বাবা-মা হন এই তারকা জুটি। সন্তান জন্মের পর রাজা কাজে ফিরলেও মধুবনীর সমস্ত কিছুই তার সন্তানকে ঘিরে। তার ধ্যান জ্ঞান শুধুই ছেলে কেশব। যদিও এখন তারা রোজ ভ্লগিং করেন। সেখানে অনেকটাই সময় দেন মধুবনী।

এক সন্তান থাকতে না থাকতেই এবার আরেক সন্তান আগমনের খবর রাজা মধুবনীর সংসার জুড়ে। তাদের সংসারে নাকি আসতে চলেছে আরও এক সন্তান। আসলে মধুবনীর সাধ ভক্ষণের ছবি দেখে এমন গুঞ্জনই উঠেছে নেট পাড়ায়। সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। আর তাই মধুবনীর সাধের ছবি দেখতেই শুরু হয়েছে গুঞ্জন।

আরে না না দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন না মধুবনী। কেশব হওয়ার সময়কার ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। লকডাউনে সাধ খেয়েছিলেন মধুবনী। আর সেই নস্টালজিয়াই আরও একবার উস্কে দিলেন অভিনেত্রী। বাহারি সব মাছ, নানা রকম ভাজা, বহু পদ মধুবনীকে রেঁধে খাইয়েছিলেন তার শাশুড়ি। সাজগোজ থেকে পেটপুজো, সব কিছুর ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। গা ভর্তি গয়না, লাল টুকটুকে শাড়িতে অপরূপা মধুবনীর সেই সমস্ত ছবিই ভাইরাল হয়েছে।

Back to top button