বাগদান পর্ব শেষ! আংটি বদল করল বাংলা সিরিয়ালের সবথেকে জনপ্রিয় দুর্গা

২০০৭ সালে ধারাবাহিক দুর্গা’ (Durga) দিয়ে অভিনয়ে হাতেখড়ি। তিনি যে অভিনয়ের কেরিয়ারে লম্বা ইনিংস খেলবেন, তা শুরুতেই বুঝিয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তারপর কেটেছে বহু বছর। বর্তমানে ছোট পর্দা হোক বা ওটিটি, সবক্ষেত্রেই অবাধ বিচরণ করেন সন্দীপ্তার।

এর আগে, নভেম্বরের শেষদিনে নিজেদের প্রি-ওয়েডিংয়ের শুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। ৭ই ডিসেম্বর নিজের দীর্ঘদিনের প্রেমিকের চার হাত এক করবেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রী সেজে উঠেছিলেন মেরুন রঙা শাড়িতে। সঙ্গে স্লিভলেস ব্লাউজ। বহু বরের পরনে ছিল কালো পাঞ্জাবি। তবে এবার প্রকাশ্যে অভিনেত্রীর বাগনানের ছবি।

২রা ডিসেম্বর প্রেমিক সৌম্যয়ের সঙ্গে আংটি বদলের পর্ব সম্পন্ন হয়েছে। এদিন সাদা লেহেঙ্গায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। লেহেঙ্গা জুড়ে ছিল সোনালি কাজ। হবু বরের পরনে ছিল সাদা পাঞ্জাবী। নিজের সমাজমাধ্যমে সেই ছবি শেয়ারও করেছেন সন্দীপ্তা। আর শেয়ার করতেই কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল। বলা বাহুল্য, সন্দীপ্তা-সৌম্যর বাগনানের ছবি হার মানাবে বলিউডি বিয়েকেও৷

রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সন্দীপ্তা-সৌম্যর বাগনানের ছবি। এদিন আমন্ত্রিতদের মধ্যে ছিলেন অভিনেত্রী সোহিনী সরকার৷ নিজের সামাজিক মাধ্যমে প্রিয় বন্ধুর বাগদানের ছবি শেয়ার করে হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি৷ উল্লেখ্য, নিজের বিয়ের অনুষ্ঠান মন খুলে উপভোগ করছেন সন্দীপ্তা আর সৌম্য৷ বাগনানের অনুষ্ঠানে ‘বোলে চুরিয়া’ গানে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে৷ সূত্রের খবর, আংটি বদলের সময় খানিক আবেগপ্রবণও হয়ে পড়েন সন্দীপ্তা৷

গত বছরই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক প্রকাশ্যে আনেন সন্দীপ্তা। হবু বর কলকাতার একটি প্রথম সারির ওটিটি সংস্থায় উচ্চ পদস্থ কর্মকর্তা। ঘনিষ্ঠ সূত্রে খবর, বিয়ের দিন লাল শাড়িতে সেজে উঠবেন না হবু কনে। পরবেন ফুশিয়া পিঙ্ক রঙের কাতান সিল্ক বেনারসি। হালকা গয়না। নাকে নথ পড়ার কথাও রয়েছে। খাওয়া দাওয়াতেও থাকবে বাঙালিআনার ছোঁয়া। ভালবাসার মানুষের সঙ্গেই ঘর বাঁধবেন সন্দীপ্তা।

অভিনেত্রীর বিয়ের কার্ডেও ছিল নয়া চমক। সাবেকি বিয়ের কার্ড না-পসন্দ সন্দীপ্তার। তাই গ্রিটিংস কার্ডের স্টাইলে ই কার্ডেই সেরেছেন আমন্ত্রণ পর্ব। হানিমুন প্রসঙ্গে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন বলেন, ‘হানিমুন খুব স্পেশাল হবে। তবে এখনই হচ্ছে না। দেখছি কবে যাওয়া যায়’।

Back to top button