Tollywood

Arnab-Ipsita Breakup: বিয়ের পরপরই ভেঙে গেল পর্দার বুবলুর সম্পর্ক! ডিভোর্সের পথে অর্ণব-ঈপ্সিতা? ফাঁস হলো সত্যি

দুজনেই বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা। দুজনে যাত্রা পথেই দেখা হয়েছিল একে অপরের সঙ্গে। সেখান থেকেই বন্ধুত্ব এবং ক্রমশ গভীর হতে শুরু করে সেই বন্ধুত্ব। অবশেষে দীর্ঘ পথ পেরিয়ে চার হাত এক হবার কথা ছিল এই বছরের ডিসেম্বর মাসেই। কিন্তু হলো না।

আমরা কথা বলছি, তুই জনপ্রিয় টেলিভিশন তারকা অর্ণব ব্যানার্জি এবং ঈপ্সিতা মুখার্জির। বিয়ের পর এক বছর হতে না হতেই ভেঙে যাচ্ছে সংসার, এমনটাই ছড়িয়ে গেছে খবর। আইনি মতে বিয়ে হয়েছিল কিন্তু সামাজিক বিয়েটা আর হবে না কারণ বিচ্ছদের সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন দুজনেই।


আপাতত অর্ণব এবং তার স্ত্রী দুজনেই ব্যস্ত নিজের কেরিয়ারে। স্টার জলসায় সবে শুরু হওয়া কিন্তু অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে সিরিয়াল এক্কা দোক্কাতে বুবলু হয়েছেন ঈপ্সিতা। তার চরিত্র বেশ রঙ্গিন এবং চরিত্রের বিভিন্ন দিক ইতিমধ্যেই সামনে এসে পড়েছে দর্শকদের।

পর্দায় বিয়ে হলেও বাস্তবে আর বিয়ে টেকাতে পারলেন না দুজনের মধ্যে কেউ। এই নিয়ে এক সংবাদ মাধ্যমের প্রতিবেদনে দুজনের সম্পর্কের ভাঙ্গন নিয়ে এক বিস্ফোরক তথ্য সামনে এসেছে।


জানা গেছে এই মুহূর্তে স্টার জলসার আলতা ফড়িং ধারাবাহিকে অভিনয় করছেন অর্ণব। শুরুতে নায়ক হিসেবে দেখানো হলেও এখন তার চরিত্রে অনেক পরিবর্তন এসেছে। তিনি এখন খলনায়ক হয়ে উঠেছেন। কিন্তু শোনা গেছে বাস্তব জীবনেও নাকি নায়িকার ক্ষেত্রে খলনায়ক হয়ে উঠেছিলেন অর্ণব। তাই শেষমেশ ভেঙে গেল সম্পর্ক।


কিছুদিন আগেই নাকি নিজের থেকে বেশ বড় এক অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন অভিনেতা। সেই সময় থেকেই তার সঙ্গে ঈপ্সিতার দূরত্ব শুরু হয়। এমনকি অর্ণবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছেন ঈপ্সিতা। এখন দুজন আলাদা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button