সংসারের কাজ ভাগাভাগি করেন বলেই বিয়ে ভাঙে না! বিয়ে বাঁচানোর টিপস দিলেন আলোছায়া’র আকাশ

স্টার জলসার (Star Jalsha) দুই পরিচিত মুখ অর্ণব ব্যানার্জী আর ঈপ্সিতা মুখার্জীর। গত বছর জানুয়ারি মাসে আইনি বিয়ের পর্ব সেরেছিলেন অর্ণব-ঈপ্সিতা। তারপর বছর ঘুরেছে। মাঝে সম্পর্ক ভাঙা, আলাদা থাকার গুঞ্জনও মাথাচাড়া দিয়ে উঠেছিল। সেই সব প্রতিকূলতা অতিক্রম করে অনস্ক্রিন বৌদিকে ভালোবেসে বিয়ে করে কেমন দিন কাটাচ্ছে ‘আলতা ফড়িং’-এর (Alta Faring) নায়ক?

জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিকের সেটে আলাপ অর্ণব-ঈপ্সিতার। ধারাবাহিকের নায়ক আকাশের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী দেবাদৃতা বসু। অন্যদিকে ধারাবাহিকে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করতেন ঈপ্সিতা। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। এরপর প্রেম। আর তারপরই বিয়ে। এই জুটির সংসারে যাতে পাকাপাকি ভাঙন না ধরে, আপাতত সেই প্রার্থনাই করছে ভক্তমহল।

এক সাক্ষাৎকারে অর্নব জানান, ধীরে ধীরে সংসারী হয়ে উঠছে অর্ণব। বিয়ের আগে অর্ণব আর পরের অর্ণবের মধ্যে আকাশ পাতাল পার্থক্য না হলেও, বদল খানিক এসেছে। ঈপ্সিতাও দ্বিমত হবে না বলে জানিয়েছেন অভিনেতা। তবে একসঙ্গে থাকার দরুন বউকে একটু ভয়ই পান অর্ণব।

actor

বিয়ের পর জীবন যে অনেকটাই বদলে গিয়েছে দুজনের তা নিয়ে অকপট অর্ণব। একসঙ্গে থাকার দরুন একটু একটু করে ম্যানেজ করে নিতে নয় সবকিছু। রান্নাবান্না, বাজারহাটের জন্য লোক বরাদ্দ থাকলেও, সুযোগ পেলেই একে অপরকে সাহায্য করেন দুজন। সংসারের দায়িত্বও ভাগ করে নিয়েছেন একে অপরের সঙ্গে।

অর্ণবর স্ত্রী ঈপ্সিতাকে দেখা গিয়েছে ‘ধূলোকণা’ এবং ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে। বড় পর্দায় নায়িকা হিসেবেও দেখা মিলেছে ঈপ্সিতার। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে হিরোইনের ভূমিকায় আছেন তিনি। তাঁর বিপরীতে ‘ভটভটি’ খ্যাত ঋষভ বসু।

Back to top button