Tollywood

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা খলনায়িকা পুরস্কার পেল চড়ুই এবং নীপা! ‘দেবিনা কেন বাদ?’ ক্ষোভ সহচরীর ভক্তদের

আমরা মোটামুটি এতক্ষণে সকলেই জেনে গেছি যে গতকাল পার্পেল মুভি টাউনে শুটিং হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। স্টার জলসার বিভিন্ন সিরিয়ালের কলাকুশলীরা সেই অ্যাওয়ার্ড শো তে গিয়েছিলেন। মোট দুটি বিভাগে অ্যাওয়ার্ড রাখা হয়েছে একটি হলো জুরি অপরটি হল পপুলার চয়েজ।

এখন জানা যাচ্ছে যে, জুরি বিভাগে সেরা খলনায়িকা হিসেবে পুরস্কার পেয়েছেন নীপা আর চড়ুই। নীপা হল খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের খুকুমণির সম্পর্কে শাশুড়ি এবং চড়ুই হলো ধূলোকণায় ফুলঝুরির খুড়তুতো বোন। চড়ুই যে সেরা খলনায়িকার পুরস্কার পাবে সেটা সাধারণ মানুষ আশা করতে পেরেছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত নীপা এই অ্যাওয়ার্ড পাবে এটা কেউই মানতে পারছেন না। সকলেই চেয়েছিলেন সেরা খলনায়িকার অ্যাওয়ার্ডটা যাক আয় তবে সহচরীর দেবিনার কাছে। তার কারণ দেবিনা এতটাই শয়তানি করেছে এই সিরিয়ালে যে সাধারণ মানুষ বিরক্ত হয়ে গেছেন তাকে দেখে। তাকে দেবিনা খাবিনা বলে ডাকেন নেটিজেনরা। সহচরীর টিআরপি বাড়াতে দেবিনার ভূমিকা অনস্বীকার্য একথা মানছেন নেটিজেনরাই।

 

সেখানে দাঁড়িয়ে দেবিনা সেরা খলনায়িকা পুরস্কার না পাওয়ায় যথেষ্ট হতবাক হয়েছেন দর্শকরা। তারা বলছেন যে, দেবিনা খল নায়িকার ভূমিকায় দুর্ধর্ষ অভিনয় করে, তার অভিনয় দেখে মনে হয় টিভিটা ভেঙে দিই‌। তাই দেবিনা এই পুরস্কার পেল না এটা তারা মানতে পারছেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button