Bangla Serial

Ay Tobe Sahochori: বিবাহিত পুরুষকেই বাধ্য করেছিল পরকীয়া করতে! “আয় তবে সহচরী”র সতীন দেবিনার চরিত্রে গা জ্বলানো অভিনয় করা সেই খলনায়িকা আজ কোথায়? কেন কোথাও কাজ পাচ্ছেন না?

সম্প্রতি স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে জনপ্রিয় এবং অন্য ধরনের সিরিয়াল আয় তবে সহচরী। ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পর ছোটপর্দায় কাম করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা কনিনীকা ব্যানার্জি। তবে শুধু নায়িকা নয় পাশাপাশি আরো একজন তারকা হয়ে উঠেছেন এই সিরিয়ালের দৌলতে।

Aay Tobe Sohochori: দেবীনার ষড়যন্ত্রে ভাঙন ধরবে সই- বরফির সম্পর্কে? 'আয় তবে সহচরী'-তে টানটান পর্ব - Aay Tobe Sohochori ajker porbo Debina tries to create problems and distance between ...
এই জনপ্রিয় খলনায়িকা হলো দেবিনা যে সিরিয়ালে সহচরীর জীবন একেবারে বিষিয়ে দিয়েছিল। তার স্বামীকে পরকীয়ায় বাধ্য করেছিল এই দেবিনা। এই চরম কুচুটে মহিলাকে এত সহজে কি আর ভুলতে পারে বাঙালি দর্শক?

Aay Tobe Sohochori - Watch Episode 133 - Debina, a Step Ahead on Disney+ Hotstar
একটা সময় এতটা বাড়াবাড়ি শুরু করেছিল এই চরিত্রটি যে দর্শকরা বার বার অনুরোধ করছিল যাতে একে সরিয়ে দেওয়া হয় এবং পুরনো গল্প ফিরিয়ে আনা হয়। আসলে হঠাৎ করে ধারাবাহিকে গল্প নতুন মোড় নিয়েছিল এই চরিত্রটি আসাতে। যদিও তারপর হু হু করে বাড়ছিল টিআরপি। তাই ধারাবাহিকের সাফল্যের পেছনে যে এই চরিত্রের হাত রয়েছে সেটা কোনোভাবেই অস্বীকার করা যায় না।

Watch Aay Tobe Sohochori Full Episode 29 Online in HD on Hotstar
এই খলনায়িকার চরিত্রে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। আসলে দেবিনা ছিল সহচরীর স্বামীর কলেজের এক ছাত্রী। তারপরে দুজনের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় এবং শেষমেষ জানায় সে নাকি সমরেশের সন্তানের মা হতে চলেছে। অবশেষে বাধ্য হয়ে শ্বশুরবাড়ি ত্যাগ করে বেরিয়ে যায় সহচরী।

তবে এতটা কুচুটেপনা করেও এখন হাতে কোন কাজ নেই অভিনেত্রী কুয়াশার। হ্যাঁ, এটাই সত্যি। এই চরিত্রের জন্য প্রচুর কটু কথা শুনেছেন অভিনেত্রী। কিন্তু তিনি জানিয়েছেন এটাই তার কাছে সব থেকে বড় পাওনা। এত তুখোড় অভিনয়ের পরেও স্টার জলসার অনুষ্ঠানেও সম্মানিত করা হয়নি নায়িকাকে।

Aay Tobe Sohochori - Watch Episode 152 - Debina Sets Her Own Trap on Disney+ Hotstar
এদিকে পর্দায় একেবারেই হারিয়ে গিয়েছেন তিনি। কোনভাবে কি চ্যানেলের বিরুদ্ধে মনে ক্ষোভ জমা হয়েছে নায়িকার? স্টার জলসাতে এত নতুন নতুন সিরিয়াল আসছে কিন্তু একটাও চরিত্র পাচ্ছেন না কেন তিনি? কেন হঠাৎ করে ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে নিলেন নিজেকে?

জানা গেছে এই মুহূর্তে নায়িকা ছুটি কাটাচ্ছেন মনের আনন্দে। এত দীর্ঘ একটা সময় কাজ করার পর নিজেকে সময় দিতে চান তিনি। সম্প্রতি গোয়া ভ্রমণে গিয়েছিলেন। সেখান থেকে বেশ কিছু সুন্দর ছবিও শেয়ার করেছেন তিনি। কিন্তু বাড়ি ফিরে এলেও পর্দায় কবে ফিরবেন সে বিষয়ে কিছুই জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button