Kuyasha Biswas: আয় তবে সহচরীতে দেবীনা চরিত্র করে গা জ্বালিয়ে দিয়েছিলেন সকলের তবু মেলেনি সেরা খলনায়িকা পুরস্কার! এখন কোথায় হারিয়ে গেলেন কুয়াশা বিশ্বাস? জানলে চমকে যাবেন

আজ সকাল থেকেই আয় তবে সহচরী ধারাবাহিকের প্রধান চরিত্র কে নিয়ে অনেক আলোচনা হচ্ছে। প্রধান চরিত্র বলতে এখানে বলা হচ্ছে টিপুর কথা। সহচরী অর্থাৎ কনীনিকা ব্যানার্জি এখনই ছোট পর্দায় ফিরবেন না খুব সম্ভবত কারণ তার শারীরিক অবস্থা খুব একটা ভালো এখনো নয় মানে তিনি শুটিং দীর্ঘক্ষন ধরে চালিয়ে যেতে পারবেন না। অন্যদিকে টিপু অর্থাৎ ইন্দ্রনীল ফিরে আসছে জি বাংলার নতুন সিরিয়ালে। যেদিন সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় বিশেষ করে গাঁটছড়ার দ্যুতি ভট্টাচার্যের সঙ্গে তার খুব দহরম মহরম জোশ বাংলার ভিডিও করতে গিয়ে।

এর আগে শোনা গেছিল টিপু বরফি বাস্তবেও প্রেমে পড়েছে কিন্তু পরবর্তীকালে অরুনিমা বলেন যে তিনি সিঙ্গেল তাই এই ব্যাপারটা পুরো ধামাচাপা পড়ে যায়। এবার আসা যাক এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র যে না থাকলে আয় তবে সহচরী ধারাবাহিকটি জমে উঠত না। যে কারণে আয় তবে সহচরী পরবর্তীকালে বিখ্যাত হয়েছিল আয় তবে পরকীয়া করি নামে। তিনি হলেন দেবীনা যিনি সমরেশের জীবনের দ্বিতীয় নারী হয়ে এসে বরফি আর সহচরীর জীবন ভাজা ভাজা করে দিয়েছিলেন। পরবর্তীকালে বুবাই দেবিনাকে বিয়ে করে দাদা বৌদির সংসার বাঁচিয়ে দেয়। কিন্তু দেবীনা চরিত্রে কুয়াশা বিশ্বাস যা অভিনয় করেছিলেন সেটার কোন তুলনা হয় না।

Watch Aay Tobe Sohochori Full Episode 248 Online in HD on Hotstar UK
একটা সময় স্টার জলসার সব থেকে শক্তিশালী খল চরিত্র ছিল দেবীনা। কয়েক মাস আগে যখন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড হলো তখন দেবীনাকে কোন পুরস্কার দেয়া হয়নি। যেটা নিয়ে ভীষণ ঝামেলা হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং স্টার জলসার ভীষণভাবে নিন্দার মুখে পড়েছিল।সমস্ত খল নায়িকাদের নিয়ে একটি নাচের পারফরম্যান্স ছিল যেখানে দেবীনাকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু আয় তবে সহচরী শেষ হওয়ার পর কুয়াশা বিশ্বাস এখন কোথায়?

কুয়াশা বিশ্বাস বর্তমানে কোন ধারাবাহিক এখন কাজ করছেন না। তিনি এখন কলকাতার এদিক সেদিক ঘুরে বেড়াচ্ছেন। ভবিষ্যতে কবে ধারাবাহিকে আসবেন সেটা এখনই বলা যাচ্ছে না তবে সম্প্রতি তিনি গোয়াতে একাই ঘুরতে গিয়েছেন।অর্থাৎ বর্তমানে তিনি ব্রেক সম্পূর্ণভাবে উপভোগ করছেন আর হয়তো কিছুদিন পরেই তাকে আমরা অন্যরূপে টিভির পর্দায় আবার দেখতে পাবো।

Back to top button