Nuzhat Jahan: প্রাক্তন জাম্বো নিখিলের সঙ্গে যোগাযোগ, দিদি’র থেকেও সুন্দরী আর শিক্ষিতা, বলছেন নেটিজেনরা!বাজার কাঁপাচ্ছেন নুসরাতের বোন নুজহাত, কবে ডেবিউ হবে টলিউডে?

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের অনেক ছবিতেই সঙ্গে থাকেন বোন নুজহত! কে নুজহত? কী তার পেশা?

অভিনেত্রী এবং তারকা সংসদ নুসরত জাহানকে এখন কে না চেনে! তিনি এতটাই জনপ্রিয় যে তার কাজের থেকেও তার ব্যক্তিগত জীবন বরাবর কৌতুহল এবং আলোচনার জায়গায় থেকেছে সোশ্যাল মিডিয়ায়। নিজের অভিনয়ের মাধ্যমে যতটা না জনপ্রিয় হতে পেরেছেন নুসরত তার থেকেও বেশি তিনি জনপ্রিয় হয়েছেন নিজের ব্যক্তিগত জীবনের নানা অবাক করা সিদ্ধান্তের জন্য।

প্রথমে নিখিল জৈনকে বিয়ে, তারপর সেই মেয়েকে অস্বীকার করা এবং ডিভোর্স না দিয়েই দীর্ঘদিন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে থাকা তবে সেটা লুকিয়ে এবং শেষমেষ অভিনেতার সন্তানের মা হওয়া- এই সমস্ত ঘটনাপ্রবাহ একেবারে জলের বেগে হয়েছে। তবে আজ এই অভিনেত্রীকে নিয়ে নয়, কথা বলব তার বোনকে নিয়ে।

nusrat jahan » 365 Reporter Bangla
নুসরত জাহানের অনেক সোশ্যাল মিডিয়া পোস্টে তার সঙ্গে তার নিজের বোনকে দেখা যায়। বোনের নাম নুজহত। দিদি ঠিক যতটা সুন্দরী বোন কিন্তু তার থেকেও কোনও অংশ কম যান না। দুজনের গলায় গলায় ভাব ওই পোস্টগুলি থেকে স্পষ্ট। দিদি আর বোন একে অপরের সঙ্গে নানা মুহূর্তের ছবি মাঝে মাঝেই ভাগ করে নেন।

এই সুন্দরী বোন আসলে কে? নাম তো আগেই বলে দিয়েছি তবে নুসরাত ভক্তদের মনে প্রশ্ন রয়েছে। আসলে তিনি কী করেন? প্রসঙ্গত নুজহত একজন ফ্যাশন ডিজাইনার। কাজের সূত্রে তিনি কানাডার টরেন্টোয় থাকেন। সেখানে পড়াশোনা করছেন তিনি। জীবনযাত্রায় কিছু কম যান না নায়িকার এই বোন।

Nusrat Jahan
দিদির মতই ফ্যাশন করতে খুব ভালবাসেন নুজহত এবং অতি অবশ্যই নিজের পেশার কারণে ফ্যাশন নিয়ে বিশেষ ভাবনাচিন্তা রয়েছে তার। তুরস্কে নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল অভিনেত্রীর বোনকে। এ বছর জন্মদিনে নুজহতকে শুভেচ্ছাবার্তাও পাঠিয়েছিলেন প্রাক্তন জামাইবাবু নিখিল। দিদির সঙ্গে জামাইবাবুর সম্পর্ক নষ্ট হলে কি হবে তার সঙ্গে কিন্তু একেবারেই হয়নি সেটা স্পষ্ট। এমনকি নুজহত সেখানে প্রকাশ্যেই ধন্যবাদ জানিয়েছিলেন জামাইবাবুকে। যদিও পরে সেই পোস্ট নিখিল ডিলিট করে দিয়েছেন।

Back to top button