অভিনয় ছেড়ে কেমন আছেন “তোমায় আমায় মিলে” খ্যাত রুশা চট্টোপাধ্যায়? এই প্রথম শ্বশুর-শাশুড়িকে নিয়ে বিশেষ পোস্ট

২০২৩ সালের জানুয়ারি মাসে বিয়ে করেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ে করে আমেরিকাবাসী হয়েছেন তিনি। সেখানেই পেতেছেন নতুন সংসার। দুই মাস আগে কলকাতায় ফিরেছিলেন অভিনেত্রী। বিয়ের পর এই প্রথম দেশে ফিরেছেন তিনি। ফলে তার কাছের মানুষজন বেশ উত্তেজিত। এখন কিছু মাস ভারতেই কাটানোর পরিকল্পনা অভিনেত্রীর।

জানুয়ারি মাসে ১ বছর সম্পূর্ণ হবে নায়িকার বিয়ের। এই বছরের বিবাহ বার্ষিকী কি কলকাতায় পালন করতে চলেছেন রুশা চট্টোপাধ্যায়? এই তথ্য অবশ্য পাওয়া যায়নি। বিয়ের সময় রুশা চট্টোপাধ্যায়কে স্বামীর উচ্চতা নিয়ে নানা কটাক্ষ শুনতে হয়েছিল। তবে সেগুলো ভুলে সুখেই আছেন তিনি। তবে ‘ওগো বধূ সুন্দরী’-র লাবণ্যকে ভুলতে পারেনি দর্শক।

১৩ বছরের অভিনয় জীবনকে ত্যাগ করেছেন রুশা চট্টোপাধ্যায়। এখন পুরোপুরি সংসারে মন দিয়েছেন অভিনেত্রী। সংসারিক জীবন পরতে পরতে উপভোগ করছেন নায়িকা সেটাও জানিয়েছিলেন তিনি। নায়িকা বললেন, ‘কলকাতায় নিজের বাড়িতে আসার আনন্দ তো আলাদাই। খুবই ভাল নোটে আমার পেশাকে বিদায় জানিয়েছি আমি। এতদিন যে যে চরিত্রে আমি অভিনয় করেছি প্রতিটি চরিত্র মনে পড়ে আমার। কিন্তু সেটা আমার জীবনের একটা অধ্যায় ছিল। জীবনের এই অধ্যায়েও আমি খুবই খুশি। এভাবেই এগিয়ে যেতে চাই।

রুশা চট্টোপাধ্যায় সমাজ মাধ্যমের পাতায় খুব বেশি সক্রিয় নন। এই মুহূর্তে কলকাতাতেই আছেন তিনি। পোস্ট করলেন একটি বিশেষ ছবি। নিজের গোটা পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। প্রথমবার শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঘুরতে গিয়ে যে তিনি খুব খুশি, সেই উত্তেজনাই স্পষ্ট হয়েছে সেই ছবিতে। একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তারা। ছবি পোস্ট করে রুশা চট্টোপাধ্যায় ক্যাপশনে লেখেন, ‘শ্বশুর-শাশুড়ির সঙ্গে আমার প্রথম ঘুরতে যাওয়া’।

রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী যিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়র। সিয়াটেলে থাকেন এখন দুজন। আইনি বিয়ে আগেই সেরে নেন অভিনেত্রী। ১৯ জানুয়ারি বাঙালি মতে রীতিনীতি মেনে ছাদনাতলায় বসেন রুশা।

Back to top button