Tollywood

Aindrila Sharma: অভিনয় করার কথা ছিল ঐন্দ্রিলা শর্মার! শেষ মুহূর্তে বাদ দেওয়া হল নায়িকাকে! কাকে দেখা যাবে তাঁর পরিবর্তে? 

দেখতে দেখতে এক মাসেরও বেশি সময় হয়ে গেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা পরলোকে পাড়ি দিয়েছেন। মাত্র ২৪ বছরের একটি তরুন প্রাণ এভাবে ঝরে গেল মেনে নেওয়া খুবই কষ্টের প্রতিটি মানুষের কাছে। শুধুমাত্র অভিনেত্রী হিসেবে নয় তিনি একজন ভালো বন্ধু, একজন ভালো বোন, একজন ভালো কন্যা হিসেবে সকলের মনে থেকে যাবেন।

মৃত্যুর আগে একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল ঐন্দ্রিলার। ভাগ্যের নিষ্ঠুর পরিহাসের ফলে সেটাও পারলেন না। তাঁর বদলে অন্য অভিনেত্রীকে নিয়েই শুরু হয়ে গেছিলো শুটিং। কে তিনি? অবশেষে সেই অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ফার্স্ট লুক।

প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজ ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র ফার্স্টলুক। একবার নয় দু-দু’বার মারণ রোগ আক্রমণ করলেও তিনি সমস্ত রোগ পেরিয়ে সুস্থ হয়ে ফিরে এসেছিলেন যুদ্ধ জয় করে। তবে তৃতীয়বারের যুদ্ধ আর জয় করা হলো না ঐন্দ্রিলার। চিরতরে হারিয়ে গেলেন তিনি কাছের মানুষজনের থেকে। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল যে এবার হয়তো সাড়া দেবেন ঐন্দ্রিলা। কিন্তু হলো না।

এই সমস্ত কিছু হওয়ার আগেই ‘অলক্ষ্মীজ ইন গোয়া’ ওয়েব সিরিজে অভিনয় করার কথা পাকা হয়ে গেছিল তার। কিন্তু অভিনেত্রী যখন হাসপাতালে জীবনের জন্য লড়ছিলেন, তখন তাঁর বদলে অন্য অভিনেত্রীকে বেছে নিতে বাধ্য হয়েছিল গোটা ইউনিট। সে সময় বহু মানুষ তাদের সিদ্ধান্তকে কটাক্ষ করেছিল। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছিল, যেহেতু শুটিংয়ের সঙ্গে অনেক মানুষের রুজিরুটি জড়িয়ে থাকে তাই আগে থেকে ঠিক করা শিডিউল বাতিল করে দিলে বহু মানুষ সমস্যায় পড়ে যায়। তাই একজনের কথা ভেবে এতজনকে সমস্যায় ফেলা যাবে না।

ঐন্দ্রিলার পরিবর্তে কে ‘অলক্ষ্মীজ ইন গোয়া’ সিরিজে অভিনয় করছেন? সেই অভিনেত্রী হলেন অন্য এক বিশিষ্ট মুখ টলিউড ইন্ডাস্ট্রিতে। ‘হোলি ফাঁক’-সহ একাধিক সিরিজ ও সিরিয়ালে অভিনয় অভিনয় করা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এই সিরিজের বিশেষ মুখ। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিরিজের ফার্স্টলুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button