ফের মুখ বদল! তৃণাকে সরিয়ে এবার নতুন নায়িকা হলেন পর্দার ‘মেঘ’ তিতিক্ষা!

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শেষ হয়েছে ধারাবাহিক অর্গানিক স্টুডিওর (Organic Studio) ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা মৈনাক ব্যানার্জী, তিতিক্ষা দাস (Titiksha Das) এবং শ্বেতা মিশ্র। জি বাংলার পর্দায় বেশ জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি। মেঘ, ময়ূরী এবং সৌরনীলের ত্রিকোণ প্রেমের এই কাহিনী পছন্দ করেছিল অনেকেই। মেঘের তার দিদির প্রতি আগাথ ভালোবাসা, তাকে রক্ত দিয়ে বাঁচানো।

তারপর তাদের জীবনে সৌরনীলের আগমন। বিয়ের দিন সৌরনীলের মেঘকে বিয়ে আর তারপর ময়ূরীর মেঘ আর সৌরনীলকে আলাদা করার প্রচেষ্টা। সব মিলিয়ে অনেক ভালোবাসা পেয়েছিল ধারাবাহিকটি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। তারপর চ্যানেল ধারাবাহিকটিকে নিয়ে আসে সন্ধ্যে ছয়টার সময়। কিন্তু তাতেও লাভ হয়নি বিশেষ। প্রতিপক্ষ ধারাবাহিক তোমাদের রানী থেকে বরাবরই পিছিয়ে ছিল ইচ্ছে পুতুল। ফলেই ধারাবাহিকটিকে শেষ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

trina saha

১ বছর ২ মাসের মধ্যেই, ২০২৪ সালের ৯ মার্চ পর্দা থেকে চিরতরে বিদায় নেয় ইচ্ছে পুতুল। কিন্তু এই ধারাবাহিকটি থেকে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা জানতে চাইছিল কবে আসছে অভিনেত্রীর নতুন প্রজেক্ট। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে শুরুও হয়েছিল বিতর্ক। তবে এবার এসেছে পাক্কা খবর। অভিনেত্রীকে দেখা যাবে তৃণা সাহার (Trina Saha) বদলে।

অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছিলেন তার হাতে রয়েছে বেশ কয়েকটি প্রজেক্ট, যায় মধ্যে অনেকগুলোতেই কাজ শুরু করে দিয়েছেন তিনি। তাই আলাদা করে আর এখানে সময় দিতে পারছেন না অভিনেত্রী। তাই তার বদলেই কাস্ট করা হচ্ছে তিতিক্ষা দাসকে। তাকে দেখা যাবে বৃন্দার চরিত্রে। জানেন কোথায়? খুন এবং অনেক রহস্য নিয়ে শেষ হয়েছিল সাহানা দত্তের জনপ্রিয় ওয়েব সিরিজ গভীর জলের মাছ।

megh titiksha das

আরও পড়ুনঃ জলসায় বড় খবর! আসন্ন ধারাবাহিককে জায়গা ছেড়ে দিতে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার খুব জনপ্রিয় পুরনো ধারাবাহিক

ওয়েব সিরিজের প্রথম সিজেনে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী তৃণা সাহা, স্বস্তিকা দত্ত, ঊষসি রায়, অনন্যা সেনকে। তবে এইবার থাকছেন না অভিনেত্রী তৃণা সাহা। এবার এই সমস্ত রহস্যের সমাধান নিয়ে আসছে গভীর জলের মাছ সিজেন ২। তবে তৃণার বদলে এবার বৃন্দার চরিত্রে, নতুন চমক নিয়ে আছেন তিতিক্ষা। ওয়েব সিরিজে বেশ প্রধান চরিত্রেই দেখা যাবে তাকে। ইতিমধ্যেই প্রায় শেষ হয়ে এসেছে ওয়েব সিরিজটির শুটিং। তাহলে আপনারা কারা কারা তিতিক্ষার এই নতুন ওয়েব সিরিজের জন্য উৎসাহী?

Back to top button