Tollywood

Sreemoyee Chattoraj: কৃষ্ণকলিতে রাধারানী ভিলেন রূপে শেষবার দেখা গিয়েছিল অভিনেতা কাঞ্চন মল্লিকের তথাকথিত প্রেমিকাকে! তারপর কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ? এখন পুজো উদ্বোধন করছেন দুজনে

বিনোদনের খবরে অন্যতম চর্চিত টপিক হয়ে উঠেছেন শ্রীময়ী চট্টরাজ। অভিনেত্রী হলেও অভিনয় থেকে ও নায়িকার ব্যক্তিগত জীবন থাকে বেশিরভাগ সময় আলোচনায়। ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির হাত ধরে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন এই বাঙালি নায়িকা। সেখানে একেবারে খলনায়িকার চরিত্রের অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ।

I'm not a homewrecker: Sreemoyee Chattoraj | Bengali Movie News - Times of  India
তবে এটা নায়িকার প্রথম কাজ নয়। প্রথম বাংলা ধারাবাহিক ‘কে আপন কে পর’-এ এক বিশেষ খলচরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে এসেছিলেন শ্রীময়ী। এরপর জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ অভিনেত্রীকে তার কেরিয়ারের সর্বোচ্চ শীর্ষে পৌঁছে দিয়েছিল।

Actress Sreemoyee Chattoraj misses 'Krishnakoli' family - Times of India
তবে সাম্প্রতিক সময়ে অভিনেত্রী বারবার নজর গেছেন এক জনপ্রিয় অভিনেতার সঙ্গে সম্পর্কের জল্পনায়। সেই অভিনেতা আর কেউ নয় বরং জনপ্রিয় হাস্যকৌতুক অভিনেতা এবং বিশিষ্ট রাজনীতিবিদ কাঞ্চন মল্লিক। টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ককে নিয়ে জল্পনা এবং চর্চা কিছু কম হয়নি। গত এক বছর ধরে যাঁদের নিয়ে চর্চার অন্ত নেই তাঁরা হলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। যদিও এক বছর আগে ওঠা বির্তক এখন অনেকটাই হালকা।


ত্রিকোণ প্রেমের গল্পে জডিয়েছিলেন কাঞ্চন মল্লিক, শ্রীময়ী চট্টরাজ ও অভিনেতার স্ত্রী এবং টেলিভিশনের আরেক জনপ্রিয় নায়িকা পিঙ্কি। এমনকি রাগের বশে তখন অভিনেতার স্ত্রী পুলিশের কাছে অভিযোগ দায়ের করতেও পিছ পা হননি। ধারাবাহিক অভিনেত্রীকে যতটা জনপ্রিয়তা দিয়েছে তার থেকেও বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে লভ ট্রাইঙ্গেল।


তবে এত বিতর্কের মাঝে নায়িকা অভিনয় থেকে অনেকটা এখন দূরে সরে গেছেন। আর টেলিভিশনে দেখা যাচ্ছে না শ্রীময়ী চট্টরাজকে। এদিকে এখনো জোর কদমে অভিনয় করে চলেছেন তথাকথিত প্রেমিক কাঞ্চন মল্লিক। এমন প্রভাবশালী নেতা এবং তারকার কাছের বন্ধু হয়েও কেনো কাজ পাচ্ছেন না অভিনেত্রী? তাহলে কি কাঞ্চনের সঙ্গে প্রেম করেই কাটছে তার বিলাসবহুল জীবন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button