উদ্দেশ্য সফল হল কু’ট’নি’র! অবশেষে মান-অ’ভি’মা’ন ভুলে পৃথাকে ‘মা’ বলে ডাকল অর্জুন! কি করে অর্জুনকে র’ক্ষা করবে দীপা?

Anurager Chhowa Today Episode: ইতিমধ্যেই কেটে গিয়েছে দু-দুটো বছর। এক সময়ে টিআরপি (Trp) তালিকায় রাজ করে এসেছে এই মেগা। উল্লেখ্য, ধারাবাহিকপ্রেমীদের মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকের গল্পে আসছে নিত্য নতুন ট্যুইস্ট। দর্শকদের আ’গ্রহ ধরে রাখতে প্রতি পর্বে থাকছে নয়া নয়া চমক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫ এপ্রিল (Anurager Chhowa Today Episode 25 April)

বর্তমানে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। অর্জুন-দীপার বিয়ের আবহে অ’সু’স্থ হওয়ার নাটক শুরু করেছে পৃথা। কোনোক্রমে বিয়েটা আ’ট’কে দিতে চায় সে। কারণ দীপা অর্জুনের জীবনে ঢা’লে’র মতো। কোনও রকম খা’রা’প অ’ভিস’ন্ধি নিয়ে অর্জুনের জীবনে প্রবেশ করতে গেলেই বা’ধ সাধবে দীপা। তাই যেভাবে হোক দীপাকে অর্জুনের জীবন থেকে স’রা’তে হবে।

সম্প্রতি দীপা আর অর্জুনের বিয়ে রু’খ’তে হা’র্ট অ্যা’টা’ক করার না’টক করেছে পৃথা। এই মুহূর্তে হাসপাতালের বিছানায় শায়িত সে। কিন্তু দীপার চোখকে ফাঁ’কি দেওয়া দু’ষ্ক’র। পৃথাদেবীর ফোন থেকে একটি ফোন কল মারফত বুঝতে পারে পৃথার হা’র্ট অ্যা’টা’ক সাজানো নাটক। মা’র’ণ ওষুধ আনিয়ে খেয়েছে সে। তখনই সোজাসুজি পৃথাকে প্রশ্ন করে দীপা।

প্রথমে দীপার প্রশ্ন শুনে হক’চ’কিয়ে গেলেও, তারপর মো’ক্ষম চাল চালে পৃথা। দীপাকে বলে দুই বাচ্চার মা সে। তাই অনেকদিন ধরে মনে মনে দীপার সঙ্গে অর্জুনের বিয়ে আ’ট’কাতে চাইত। তার পন্থা মি’থ্যে হলেও, তার উদ্দেশ্য অ’স’ৎ নয়।সোনা-রূপার বাবা যেখানে বর্তমান, সেখানে অর্জুন যদি একবার মেয়েদের সঙ্গে জড়িয়ে যায় তাহলে এক তরফা ক’ষ্ট পেতে হবে শুধু অর্জুনকে। কারণ যে কোনদিন সোনা-রূপার বাবা ফিরে আসতে পারে। মেয়েদের নিয়ে যেতে পারে।

আরও পড়ুন:জলসার পর্দায় উড়ান নিয়ে আসছেন প্রতীক! কো’প পড়ল একদা টিআরপি সেরা এই জনপ্রিয় ধারাবাহিকের ওপর! নাম জানলে মন ভা’ঙ’বে আপনার‌ও

পৃথার কথা দীপার মনে গ’ভী’র দাগ কাটে। হা’তু’ড়ি’র মতো আঘাত দিতে থাকে ‘দুই বাচ্চার মা’, ‘সোনা-রূপার বাবা ফিরে আসলে কী হবে’ ইত্যাদি। তখনই হাসপাতালের কেবিনে এসে হাজির হয় অর্জুন। তাকে দেখে সং’জ্ঞা হারানোর না’ট’ক করে পৃথা। তখনই পৃথাকে মা বলে ডেকে ওঠে অর্জুন। এই সুযোগের অপেক্ষায় ছিল পৃথা অবশেষে তার উ’দ্দে’শ্য সফল হল।

Back to top button