পলাশের পর্দাফাঁ’স! ভাইয়ের দিকে ব’ন্দু’ক তাক করল পরাগ! পু’লি’শে ধ’রা’লো শিমুল! আসছে তোলপাড় করা পর্ব

Kar Kache Koi Moner Kotha Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। বিপাশা, শিমুল, শির্ষা এবং সুচরিতা চারজন বান্ধবীর ল’ড়াই, সম্পর্কের টানা’পো’ড়েন এবং চরিত্রগুলির মাধ্যমে মেয়েদের জীবনের কাহিনীকেই তুলে ধরেছে এই ধারাবাহিকটি। যদিও ধারাবাহিকের মধ্যমণি শিমুল। তাঁর শ্বশুরবাড়ি, পরিবারের নানা সমস্যা ফুটে উঠেছে এই ধারাবাহিকের মাধ্যমে।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে জেল থেকে ফিরে শ্বশুরবাড়িতে চলে এসেছে প্রতীক্ষা। যদিও প্রতীক্ষার ফিরে আসাতে এক্টুও খুশি হয়নি ব্যানার্জী বাড়ির কেউই। তবে বাড়িতে এসে নিজের নাটক আর কুৎসিত পরিকল্পনা শুরু করে দিয়েছে। শিমূলের জন্য তাঁর চাকরি গেছে, শিমূল সত্যিটা নিয়ে এসেছে তাই তাঁকে জেলে যেতে হয়েছে, এই ভ্রান্ত ধারণার কারণেই প্রতীক্ষার সিদ্ধান্ত নিয়েছে এবার পলাশের সঙ্গে মিলে শিমূলকে খু’ন করবে সে।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৬ এপ্রিল (Kar Kache Koi Moner Kotha Today’s Episode 26 April):

প্রতীক্ষা আর পলাশের সম্পূর্ণ প্ল্যানটা জানতে পাওয়ার পর পুলিশের ছদ্মবেশ নিয়ে শিমুলকে বাঁচাতে চলে যায় পরাগ। ওদিকে মায়ের অসু’স্থ’তার বাহানা করে বাড়ির থেকে চলে বেরিয়ে যায় প্রতীক্ষা আর পলাশ।

অজান্তেই প্রতীক্ষাকে পুতুল বাধা দেওয়ার চেষ্টা করলে পুতুলকে বাধা দেয় তীর্থ। প্রতীক্ষারা বেরিয়ে যাওয়ার পর পরাগের ঘরে গিয়ে পুতুল দেখে পরাগ বাড়িতে নেই। পরাগের হ’দিশ পাওয়া যাচ্ছে না দেখে চি’ন্তা’য় পরে যান মধুবালা দেবী। ওদিকে শিমুলকে বাঁ’চা’তে ঘটনাস্থলে পৌঁছে যায় পরাগ। বেশ খানিকক্ষণ পুলিশের জন্য অপেক্ষা করেও পুলিশ আসে না ঘটনাস্থলে।

আরও পড়ুন: উদ্দেশ্য সফল হল কু’ট’নি’র! অবশেষে মান-অ’ভি’মা’ন ভুলে পৃথাকে ‘মা’ বলে ডাকল অর্জুন! কি করে অর্জুনকে র’ক্ষা করবে দীপা?

ওদিকে পলাশ আর প্রতীক্ষা শিমুলকে মা’রতে চলে আসে সেখানে। প্রতীক্ষা পলাশকে বলে শিমুলকে এমনভাবে মা’র’তে যেন সবাই ভাবে শিমুলের সঙ্গে অশা’লী’ন আচরণ করে ওকে মে’রে ফেলেছে। এইসব শুনে শিমুলকে মা’রতে চলে যায় পলাশ। পিছন থেকে শিমূলের মু’খ চে’পে ধরে সে। কিন্তু সেই মুহূর্তেই শিমুলকে বাঁচাতে সেখানে চলে আসে পরাগ। পুলিশের ছ’দ্ম’বে’শী পরাগকে দেখেই প্রতীক্ষার সঙ্গে চলে যায় পলাশ। এরপর ঘটনাস্থলে চলে আসে আসল পুলিশ। শিমুল তাঁদের জানায় সে পলাশ আর প্রতীক্ষাকে স’ন্দে’হ করে। সবটা শুনে শিমুলকে নিয়ে চলে যায় পুলিশ। তাহলে কি এবার প্রতীক্ষার সঙ্গে জে’লে যাবে পলাশ, নাকি আরও ভ’য়’ঙ্কর কিছু পরি’ক’ল্প’না করবে তাঁরা? কি মনে হয় আপনাদের?

Back to top button