রেজিস্ট্রি করার একদিন আগে নিজের হবু স্ত্রীকে নিয়ে কি বলেছিলেন পরমব্রত? শুনলে পিলে চমকাবে আপনারও

এই মুহূর্তে টলিউড উত্তাল পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়েকে ঘিরে। একে তো এতদিন পর বিয়ে করেছেন, তার থেকেও বড় কথা যাকে বিয়ে করেছেন তাকে নিয়ে। বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । টলিউড, বলিউড জুড়ে তার জয়যাত্রা। বলিউডের সলমন খানের মতো টলিউডের পরমব্রত কবে বিয়ে করবেন সেই নিয়ে তার ভক্ত অনুরাগীদের মধ্যে ছিল তীব্র কৌতুহল।

অবশেষে চলতি সপ্তাহের সোমবার সেই কৌতূহলের নিবারণ হয়েছে। রেজিস্ট্রি ম্যারেজ সেরেছেন পরমব্রত। তবে যার সঙ্গে তিনি বিয়ে করেছেন সেই মানুষটিকে ঘিরেই যত রকমের বিতর্ক। একদা টালিউডের অন্যতম ‘হ্যাপি কপল’ হিসাবে পরিচিত ছিলেন অনুপম-পিয়া। দু’বছর আগে মহামারীর মাঝে তাদের সাজানো সংসার খড়কুটোর মতো ভেসে যায়।

কিন্তু কেন? যে সম্পর্ক এত ভাল ছিল এত ভালো বোঝাপড়া ছিল সেই সম্পর্ক হঠাৎ ভাঙলো কেন? এ বিষয়ে জানা গিয়েছিল টলি আর একজন নামি অভিনেতার সঙ্গে নাকি অনুপমের স্ত্রী পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন। আর সেই সম্পর্কের কারণেই ঘর ভেঙেছে অনুপমের। দু’বছর আগে থেকেই আঙ্গুল উঠেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের দিকে। কিন্তু পিয়া পরম দুজনেই শুধুমাত্র নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের সম্পর্ক বলে দাবি করে গিয়েছিলেন।‌

কিন্তু তাদের সম্পর্ক যে শুধুমাত্র বন্ধুত্বের ছিল না তা চলতি সপ্তাহের সোমবার প্রমাণ হয়ে গেছে। অনুপমের ঘর ভেঙে তার স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরমব্রত। এতো ভালো অভিনেতার কপালে জুটেছে মীরজাফর তকমা। যিনি কিনা নিজের বন্ধু অনুপমের পিঠে ছুরি বসিয়ে তার স্ত্রীকে তার থেকে কেড়ে নিয়েছেন।

কিন্তু বিয়ের একদিন আগে পর্যন্ত নিজের হবু স্ত্রী সম্পর্কে মুখ খোলেননি পরমব্রত চট্টোপাধ্যায়। তার সাম্প্রতিক সময়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটি একেবারে তার বিয়ে ঠিক আগে নেওয়া। সেখানে প্রশ্নকর্তা বিভিন্নভাবে অভিনেতাকে তার বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করলে বা তার কাছের মানুষের প্রসঙ্গে জিজ্ঞাসা করলে তিনি বলেন, তিনি কারিনা কাপুর খান এবং আলিয়া ভাটের বড় ভক্ত তাদেরকেই ব্যক্তিগত জীবনে পেতে চান।

অভিনেতা আরও বলেন, কিন্তু তাদের বিয়ে হয়ে গেছে সন্তানও রয়েছে তাই তাদের সঙ্গে বিয়ে করাটা একটু সমস্যার। এরপর এক হলিউডই অভিনেত্রীর নাম নিয়ে বলেন তিনি তাকেই বিয়ে করবেন। অর্থাৎ পিয়াকে বিয়ের প্রসঙ্গটাকে সম্পূর্ণভাবেই আড়ালে রেখে সবাইকে চমকে দিতে চেয়েছিলেন তিনি। আর সবাই চমকেছেন‌ও বটে! একেবারে যাকে বলে পিলে চমকানো।

Back to top button