অনুপমের ভীষণ নরম মন! প্রাক্তন স্বামীকে আঁকড়েই নতুন জীবন শুরুর দিকে প্রশ্মিতা!

আর মাত্র কয়েক প্রহর! ঘরোয়া নিয়মে সই-সাবুদ সেরে নতুন জীবন শুরু করবেন অনুপম-প্রশ্মিতা, বিয়ের আগে হবু বরকে নিয়ে কী বলছেন গায়িকা?

বছর দশেক আগে গানের স্টুডিওতে প্রথম দেখা হয়েছিল অনুপম-প্রশ্মিতার (Anupam-Prashmita)। নিতান্ত কর্ম সূত্রে সাক্ষাৎ। বিজ্ঞাপনের জিংগাল গাইতে গিয়ে পরিচিতি। তবে তখন অনুপমের জীবনে রয়েছে পিয়া। আর গায়িকা প্রশ্মিতা অন্য পথের পথিক।

২০১৫ সালে পিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়ক অনুপম রায়। তখনও একে অপরকে চিনতেন অনুপম-প্রশ্মিতা। প্রশ্মিতা তখন খেলাঘর সাজাচ্ছেন শৌনক বিশ্বাসের সঙ্গে। ২০১৭-তে শৌনকের সঙ্গে আংটি বদল সারেন প্রশ্মিতা। বছর গড়াতেই ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসেন দুজন। তবে দুজনের কেউই জানতেন না দুজনের দাম্পত্যের মেয়াদ মাত্র দশ মাস। যদিও শৌনকের সঙ্গে দাম্পত্যের সমস্ত ছবিই সোশ্যাল মাধ্যমে সাজিয়ে রেখেছেন প্রশ্মিতা। অর্থাৎ নতুনের জন্য পুরনোকে সরিয়ে ফেলেননি তিনি।

অনুপম-প্রশ্মিতার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল গত বছরের মার্চ মাস নাগাদ। তবে এবার খবর শনিবার বিয়ে সারছেন দুজন। বিয়ের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। আর তার আগে হবু বরকে নিয়ে প্রশ্মিতা। জানালেন, অনেকদিন থেকে সম্পর্কে আছেন তারা। তাদের সম্পর্কের বয়স এক বছর।

Canvas- Capturing Souls - Price & Reviews | Kolkata Photographer

হবু বরের প্রাক্তন পিয়া চক্রবর্তীর সঙ্গে অভিনেতা পরমব্রত গাঁটছড়া বেঁধেছেন মাসকয়েক আগে। তখন তীব্র সমালোচনার মুখে পড়ে পরম-পিয়া জুটি। এ প্রসঙ্গে গায়িকার মত, ‘এরকমটা হতেই পারে। মানুষের নিজস্ব মতামত রয়েছে। আর থাকবেও। তবে এ পর্যন্ত দেখেছি মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন। আশা করি আগামীতেও তা বজায় থাকবে’।

আরো পড়ুন: বে’য়া’দ’প পলাশের দিন শেষ! হাসপাতাল থেকে তাকে তাড়িয়ে দিল পরাগ!

প্রসঙ্গত, অনুপমের মত বড় স্টার না হলেও প্রশ্মিতার বেশ নামডাক টলিউড ইন্ড্রাস্ট্রিতে। গায়িকা হওয়ার পাশাপাশি সফটওয়্যার ইঞ্জিনিয়ার প্রশ্মিতা। চাকরি করেন নামি কোম্পানিতে। ‘হাইওয়ে’ নামক একটি ছবিতে অনুপমের সঙ্গে কাজ করেছেন প্রশ্মিতা। জীবনের নতুন অধ্যায় শুরু করার আগের মুহূর্তে নিজেদের ভাল থাকার জন্য সন্দিহান গায়িকা।

Back to top button