“বিয়ের জন্য সমাজমাধ্যমে কিউআর কোড পোস্ট করেছেন” গায়ক অনুপম! জোর কটাক্ষ নেট দুনিয়ার

টলিউডের (Tollywood) কিংবদন্তী গায়ক অনুপম রায় (Anupam Roy)। গত এক দশকের বেশি সময় ধরে বাঙালি দর্শকদের ভাল ভাল গান উপহার দিয়ে আসছেন। তাঁর সুরে নিহিত রয়েছে প্রেমে পড়া, প্রেমে বাঁচা আর বিচ্ছেদ।

সদ্য প্রেমিকার সঙ্গে চার হাত এক করেছেন অনুপম। ৩রা মার্চ গায়িকা প্রশ্মিতার সঙ্গে সম্পর্কের আইনি সিলমোহর পড়েছে। যদিও সমাজমাধ্যমে এখনও বিয়ের কোনো ছবি পোস্ট করেননি। তবে বিয়ের দু’দিন পর বিয়ের ছবি না দিয়ে কিউআর কোড পোস্ট করেছেন জনপ্রিয় গায়ক!

আরো পড়ুন:পরকীয়ায় আসক্ত স্বামীকে এবার জব্দ করবে বিপাশা!চন্দনের কু‘কীর্তির কথা জেনে তাকে উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত তার!

আর পোস্ট করতেই তুলকালাম সমাজমাধ্যমে। নেটিজেনদের কটাক্ষ ফের বিয়ের চাঁদা তুলছেন নাকি গায়ক? সত্যিই কি গায়ক চতুর্থ বিয়ে করার জন্য টাকা তুলছেন? নাকি নেপথ্যে রয়েছে অন্য কারণ? পোস্ট করার খানিকক্ষণ পর ডিলিট করে দেন গায়ক।আরেকবারের জন্য কিউআর কোড আর এক ব্যক্তির ছবি পোস্ট করেন অনুপম।

Anupam Roy Ties The Knot With Prashmita Paul Wedding pictures couple wears pink and gold

ক্যাপশনে লেখেন, “আমাদের প্রিয় বন্ধু ড. রুদ্র সরকার, সেন্ট পলস বোর্ডিং অ্যান্ড ডে স্কুল, খিদিরপুর, পিএইচডি আইআইটি কানপুর, পোস্টডক আইআইইএসটি, শিবপুরের ব্রেন স্ট্রোক হয়েছে এবং এখন রুবি জেনারেল হাসপাতাল এবং ক্যান্সার সেন্টারের আইসিইউ ২০৭৬- এ রয়েছে। ইনি ডিপিএস রুবি পার্কে রসায়ন পড়ান। সম্প্রতি তার স্ট্রোক হয়। স্কুল থেকে তাঁর বিমার সীমা ৩ লক্ষ টাকা এখন শেষ। যে কোনও সাহায্যের জন্য অনুরোধ করা হচ্ছে।”

দ্বিতীয় পোস্টটি পোস্ট করতে নেটিজেনদের মধ্যে নামে প্রার্থনার ঢল। ড. রুদ্র সরকারের উদ্দেশ্যে প্রার্থনা জানাতে থাকে নেটিজেন অধিকাংশ। কেউ কেউ আবার অর্থ সাহায্য করে পোস্ট করেছেন কমেন্ট সেকশনে।

 

Back to top button