Tollywood

অভিনয় ছেড়ে জুন আন্টি এবার লিখল বই! সেই বই আবার প্রকাশ করল শ্রীময়ীর ছোট ছেলে ডিংকা, অবাক কান্ড বইমেলায়

দীর্ঘ দুমাস হয়ে গেল স্টার জলসায় সম্প্রচার বন্ধ হয়েছে শ্রীময়ীর। ইন্দ্রানী হালদার অভিনীত সিরিয়ালটি দেখতে ভালোবাসেন আট থেকে আশি সকলেই কিন্তু যত দিন যায় তত সিরিয়ালের স্ক্রিপ্ট একঘেয়ে এবং ইলাস্টিকের মত হয়ে যাওয়ায় ধীরে ধীরে শ্রীময়ীর জনপ্রিয়তা কমতে থাকে।তবুও মানুষ যেভাবে শ্রীময়ী কে ভালোবাসা এবং জুন আন্টিকে ঘেন্না দিয়েছে তা এক কথায় বলার অতীত।

জুন আন্টি হিসেবে উষসী চক্রবর্তীর অভিনয় মানুষের মনে এতটাই দাগ কেটে গেছে যে তাকে এখন দেখলেও লোকে জুন আন্টি হিসেবে ডেকে ফেলে।কিছুদিন আগেই তাঁর জন্মদিন গেছিল এবং গোয়াতে বি’কিনি পরে ম’দ সিগারেট নিয়ে দারুণভাবে জন্মদিন সেলিব্রেট করেছিলেন উষসী তবে তার পরে তাকে ট্রোল এর মুখে পড়তে হয় এই বলে যে একজন নামকরা সিপিএম নেতার মেয়ে হয়ে তিনি এই ভাবে কী করে ঘুরতে পারেন?

যদিও নিন্দুকদের মুখে ছাই দিয়ে গতকাল একটি হাইস্লিট গাউন পরে তিনি ছবি পোস্ট করেছিলেন এবং নিজেই নিজের উদ্দেশ্য ট্রোল করে দিয়েছিলেন। তবে জুন আন্টি আমাদের জন্য নিয়ে এসেছে একটা সুখবর। আজ বইমেলায় দে’জ পাবলিশিং থেকে জুন আন্টির প্রথম বই প্রকাশিত হয়েছে।

সেই বইয়ের নাম সব পথ বৃত্তাকার। আজকে বিকাল বেলা এই বই প্রকাশ করেন উষসী সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং তার স্ত্রী অভিনেত্রী সোহিনী সরকার। সপ্তর্ষি আবার শ্রীময়ী সিরিয়ালের শ্রীময়ীর ছোট ছেলে ডিংকা সাজত‌। তাই অনেকেই মজা করে বলছেন যে শেষ পর্যন্ত ডিংকা কিনা জুন আন্টির বই প্রকাশ করল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button