হাতে সিগারেট, ক্যামেরা দেখেই মুখ লুকালো ‘জুন আন্টি’ ঊষসী! ফাঁস সেই ছবি

বহুদিন ছোটপর্দা থেকে দূরে রয়েছেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী। তবে তিনি কিন্তু সর্বদাই ফিট, সেটার মামলায় একদম ঢিলেমি পছন্দ নয় তাঁর। নিয়মিত শরীরচর্চা করেন শ্যামল চক্রবর্তী কন্যা ঊষসী। মাঝেমধ্যে শরীরচর্চার সেই ঝলক সোশ্যাল মিডিয়ায়তেও তুলে ধরেন অভিনেত্রী। তবে তিনি অন্যান্য অভিনেত্রীর থেকে একটু আলাদা। জিমের চেয়ে যোগাসনই বেশি পছন্দ তাঁর। তবে জিমে গিয়েও মাঝেমধ্যেই ঘাম ঝরান ঊষসী, তবে তিনি জানান যোগচর্চাই তাঁকে বেশি স্বস্তি দেয়।

যিনি এতো ফিট থাকতে পছন্দ করেন, হঠাৎ তাঁকে এভাবে দেখে অবাক নেটিজেন। আমরা সকলেই জানি, সিগারেট স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। তবু অনেকেই খাই, কিন্তু যিনি এতো ফিট রাখা ও থাকার কথা বলেন, তাঁর হঠাৎ কি হল? যে লুকিয়ে লুকিয়ে সিগারেট খাচ্ছেন? হ্যাঁ, ঊষসীর এমন একটি ছবি ফাঁস হয়েছে। যে দেখে দর্শক বলছেন, তিনি মুখ লোকাচ্ছেন।

ব্যমের নানান ছবি পোস্ট করেন অভিনেত্রী। কালো স্পোর্টস ব্রা আর ছাই রঙা ধোতি প্যান্টে এই কঠিন যোগাসনের ভঙ্গিতে পাওয়া যায় মাঝেমাঝেই ঊষসীকে। তবে অনেক ছবির মন্তব্য বাক্স নানান কটূক্তিতে ভরে যায়। প্রায়দিনই কটাক্ষের মুখে পড়েন ঊষসী, এমনকি আসতে থাকে কুপ্রস্তাব যাতে রয়েছে যৌন ইঙ্গিত। তবে মুখ বুজে সবটা সহ্য করার পাত্রী নন অভিনেত্রী। নেটিজেনদের কড়া জবাব দেন ঊষসী।

সম্প্রতি সিগারেট হহতে নিয়ে তাঁর যে ছবি ভাইরাল হয়েছে, তাতে তিনি আসলে মুখ লোকাচ্ছেন না বরং পোস দিচ্ছেন। তাঁর সেই ছবি অনেকে সাহসিকতার প্রতীক বলেছেন, আবার অনেকে ফিট ঊষসী আসলে কেমন তা নিয়ে কটাক্ষ করেছেন। উল্লেখ্য, ঊষসী একজন বাঙালী সিনেমা অভিনেত্রী। তিনি অঞ্জন দত্তের ছবি “ব্যোমকেশ বক্সী” অবলম্বনে নির্মিত সিনেমায় “সত্যবতী”র ভুমিকায় অভিনয় করেছিলেন।

পাশাপাশি ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক শ্রীময়ীতে খলনায়িকা জুন আন্টির চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেন। তাঁর জনপ্রিয় কিছু সিনেমা হল রঞ্জনা আমি আর আসবো না (২০১১), আবার ব্যোমকেশ (২০১১), ব্যোমকেশ ফিরে এল (২০১৪), ব্যোমকেশ বক্সী (২০১৫), ব্যোমকেশ ও অগ্নিবাণ (২০১৭), শাহজাহান রিজেন্সি (২০১৮)

Back to top button