Shreemoyi Actress: শ্রীময়ীকে নাকে দড়ি দিয়ে ঘুরিয়েছে জুন আন্টি! এক বছর ধরে নিজেই উধাও উষসী চক্রবর্তী! আবার ফিরছেন তিনি…

এক সময়ে একটা ত্রাসের নাম ছিল “জুন আন্টি”। বছর ঘুরে গিয়েছে কিন্তু সেই ত্রাস পাল্টায়নি। বহু বছর পর বাংলা ধারাবাহিক আবার একটা চরিত্র পেল। যে চরিত্র মানুষকে ঘৃণা করাতে পেরেছে। দর্শকদের মনে বিরক্তি অনাতে পেরেছে। দর্শক আবার একটা ফিকশনাল ক্যারেকটার দেখে বিরক্ত হয়েছে। শুধু বিরক্ত নয়, চরম বিরক্ত।

শ্রীময়ীমে জ্বালিয়ে মেরেছে যে চরিত্র তাঁর নামই তো জুন আন্টি। আর যিনি সেই চরিত্রে অভিনয় করেছেন, অর্থাৎ বিখ্যাত অভিনেত্রী উষসী চক্রবর্তী। তিনি এই চরিত্রকে প্রাণ দিয়েছিলেন। কিন্তু বিগত এক বছর ধরে পর্দায় তাঁর দেখা নেই। কোথায় হারিয়ে গেলেন?

সম্প্রতি সেই বিষয়ে নিজেই জানান দিয়েছেন একটি সাক্ষাৎকারে। সেখানে নিজের পরবর্তী চরিত্র থেকে জুন আন্টি সব বিষয়েই আলোচনা করলেন। অভিনেত্রী উষসী চক্রবর্তী খুব স্পষ্ট ভাবে জানালেন যে জুন আন্টি চরিত্রের সঙ্গে তিনি বেশ জড়িত। এমন কী তিনি বেশ ভালবাসেন চরিত্রটাকে। তবে কী তিনি আসল জীবনে এরকমই?

এই বিষয়ে একটু ডিপ্লোম্যাটিক উত্তর দিয়েছেন। জানিয়েছেন জুন আন্টির জীবনে যা যা ক্রাইসিস সেগুলো তাঁর জীবনেও খুব কাছ থেকেই উপলব্ধি করা। কিন্তু তাঁর মাঝে তিনি জুন আন্টিকে এটুকুই বার্তা দিতে চাইবেন যে এই ক্রাইসিসে তাঁর মাথাটা খারাপ হয়ে গিয়েছে। যদি কোনওদিন অভিনেত্রী উষসী চক্রবর্তী ও চরিত্র জুন আন্টির দেখা হয় তা হলে একজন কাউন্সিলরে নম্বরও তাঁকে দেবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু অভিনয়? এর পরের অভিনয়? জুন আন্টি এত বড় চরিত্র হয়ে গিয়েছিল যে রাজনৈতক মঞ্চেও স্থান পেয়েছেন। একটি পোস্টারে লেখা হয়েছিল, “জুন আন্টি অমিত শাহের চেয়েও খারাপ”। তা হলে এরকম আরও চরিত্রে আসবেন নাকি! এই বিষয়ে অবশ্য বেশ ভয়ে ভয়েই আছেন অভিনেত্রী।

তাঁর মতে এই চরিত্র এত সাড়া পেয়েছে, তাঁর অন্যতম কারণ ধারাবাহিকের লেখাজোকা লীনা গাঙ্গুলি। তিনি নাকি জানেন অভিনেত্রী কোন সংলাপ ভালো করে বলতে পারবেন। তবে জুন আন্টি এত বড় হয়ে গিয়েছে যে তাঁকে এই চরিত্রের থেকে এবার বড় কিছু করতে হবে। নাহলে বেরোতে পারবেন না। তাই এক বছর তিনি ছুটি নিয়ে নিয়েছেন, এবার ফিরবেন। কিন্তু কীভাবে কীসের মধ্যে দিয়ে, তার খবর চ্যানেল দেবে

Back to top button