Connect with us

Tollywood

Uma: অভির কাছে ফাঁস হয়ে গেল আলিয়ার ষড়যন্ত্র, উমার সিঁথিতে সিঁদুর দিল অভি!

Published

on

এখন টলিউডে যেমন বিয়ের আসর বসেছে সেরকম বলিউডেও চলছে একের পর এক বিয়ে। তাহলে বাংলা সিরিয়ালে বিয়ে দেখানোটাই বা বাদথেকে যায় কেন? তাই এবার আগামী 20 ডিসেম্বর থেকে 23 ডিসেম্বর জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল উমাতে দেখানো হবে বিয়ে। কিন্তু বিয়েটা হচ্ছে কার?

বিয়ে হবে উমা এবং অভির। হ্যাঁ ঠিকই পড়েছেন, উমা এবং অভির বিয়ে হতে চলেছে। প্রথমে ঠিক ছিল আলিয়ার সঙ্গে বিয়ে হবে অভির। বিয়ের কাজে হাত লাগিয়ে ছিল উমাও। বিয়ে বাড়ি ঝকঝকে সাজানো, লাল বেনারসি পরে বউ সেজেছে আলিয়া। ধুতি পাঞ্জাবি পরে অভিও একেবারে পাক্কা বর। তাহলে হঠাৎ কী হল?

হয়েছে আর কিছুই না, অভিও আলিয়াকে একদম পছন্দ করেনা। কিন্তু পারিবারিক ব্যবসার উন্নতির কথা ভেবে সে এই বিয়েতে মত দিয়েছিল। কিন্তু বিয়ের দিন সে আলিয়াকে নিজের বাবার সঙ্গে ষড়যন্ত্র করতে দেখে যাতে তারা উমাকে আর খেলতে না দিতে পারে। যা শুনে ভীষণ ক্ষিপ্ত হয়ে যায় অভি। সে বুঝতে পারে উমার মাথায় প্রভাবশালী কারোর হাত না থাকলে উমার খেলা চিরদিনের জন্য বন্ধ হয়ে যেতে পারে।সেই জন্য সে নিজের জীবন সঙ্গিনী হিসেবে উমাকে বেছে নেয় কারণ সে চায় না উমার খেলা কোন ভাবে বন্ধ হোক। ফলে জি বাংলার এই সিরিয়ালের টিআরপি যে এবার তুঙ্গে থাকবে একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending