BREAKING: দীর্ঘদিন প্রাক্তনের সঙ্গে স’হবা’স! সব ভুলে ডিসেম্বরে বিয়ে “মন্টু পাইলট” সৌরভের! পাত্রী বড়সড় নায়িকা

হালকা হালকা শীত পড়া মানেই বিয়ের মরশুম শুরু। টলিপাড়ায় এখন প্রচুর বিয়ে। সন্দীপ্তা-সৌম্য থেকে শুরু করে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। এর‌ই মাঝে উল্কা গতিতে খবর দিয়ে বিয়ে সেরে ফেলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে গতকাল বিয়ে করেছেন তিনি। আর একটা বিয়ের খবর হজম করতে না করতেই আর‌ও একটা চমকে দেওয়া খবর।

আর এবার বিয়ে করতে চলেছেন টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেতা। ওয়েব সিরিজ, সিনেমা খ্যাত এই অভিনেতা এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। গাঁটছড়া বাঁধতে চলেছেন এক জনপ্রিয় নায়িকার সঙ্গে। যদিও এর আগে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে জোর চর্চা হয়েছে। একটা সময় টলিগঞ্জে সৌরভ দাস-অনিন্দিতা বসুর মাখোমাখো প্রেম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। একসঙ্গে সংসারও পেতেছিলেন দুজনে। কিন্তু আচমকাই ছন্দপতন হয়।

আর সম্পর্ক ভাঙনের দু’বছর পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা সৌরভ দাস। পাত্রী অভিনেত্রী দর্শনা বণিক। দুজনে একসঙ্গে অল্প হলেও সত্যি ছবি সহ একাধিক প্রজেক্টে অভিনয় করেছেন। আর এই যুগলের বিয়ের খবর প্রকাশ্যে আশায় চমকে গেছেন অনেকেই।

Saurav Das and Darshana Banik dating rumours: পুরনো সম্পর্ক এখন অতীত, সৌরভ দাসের জীবন এখন শুধুই দর্শনা-ময় - tollywood actor Saurav das and Darshana Banik relationship rumours in tollywood sum - Aaj

নিজেদের সম্পর্ককে সযত্নে লালনের ক্ষেত্রে ভীষণই পরিণত বোধের পরিচয় দিয়েছেন তারা। টলি পাড়ার অন্দর মহলে তাদের সম্পর্ককে নিয়ে অল্প কানাঘুষো থাকলেও কখনোই নিজেদের সম্পর্ককে স্পটলাইটে আনেননি তারা। বরং সবার নজর থেকে বাঁচিয়ে রেখেছিলেন।

জানা গেছে, আগামী ১৫ই ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের এই দুই জনপ্রিয় তারকা। কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসার কথা এই বিবাহ বাসরের। তাদের বিয়ে দেখার আশায় বসে তাদের ভক্তরা।

Back to top button