আজ বিয়ের পিঁড়িতে সৌরভ-দর্শনা! দেখে নিন নায়ক-নায়িকার নজরকাড়া গায়ে হলুদের ছবি!

শীত পড়া মানেই বিয়ের মরশুম শুরু। টলিপাড়া জুড়ে এখন শুধুই বিয়ে আর বিয়ে। সন্দীপ্তা-সৌম্য থেকে শুরু করে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। এরই মাঝে আবার বিয়ে করে টলি পাড়ায় ঝড় তুলেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। অন্যরা শুভেচ্ছা বার্তায় ভাসলেও কটাক্ষ জুটেছে তার কপালে। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন তিনি। আর আজ বিয়ে করতে চলেছেন টলিপাড়ার আর‌ও এক জনপ্রিয় দম্পতি।

ওয়েব সিরিজ, সিনেমা খ্যাত এই অভিনেতা আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। গাঁটছড়া বাঁধতে চলেছেন এক জনপ্রিয় নায়িকার সঙ্গে। যদিও এর আগে অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে জোর চর্চা হয়েছে। একটা সময় টলিগঞ্জ মুখরিত ছিল সৌরভ দাস-অনিন্দিতা বসুর মাখোমাখো প্রেম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। একসঙ্গে সংসারও পেতেছিলেন দুজনে। অর্থাৎ লিভ ইন করতেন। কিন্তু হঠাৎই ছন্দপতন হয়।

যদিও অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সৌরভ দাসের প্রেম জীবন নিয়ে আর ততটা চর্চা হয়নি। বলা যায় নিজের প্রেম জীবনকে আড়ালে রেখেছিলেন তিনি। তবে প্রেম করেছেন। আর সেই প্রেমই আজ পরিণতি পেতে চলেছে।

আজ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা সৌরভ দাস। পাত্রী অভিনেত্রী দর্শনা বণিক। এই দুজনের বিয়ে নিয়ে দারুণ চর্চা চলছে টলিউডে। সাজ পোশাক থেকে বিয়ের মেনু সবকিছুই রয়েছে চর্চায়।

দুজনে একসঙ্গে অল্প হলেও সত্যি ছবি সহ একাধিক প্রজেক্টে অভিনয় করেছেন। আর সেখান থেকে শুরু হয়েছিল প্রেমের। অবশ্যনিজেদের সম্পর্ককে সযত্নে লালনের ক্ষেত্রে ভীষণই পরিণত বোধের পরিচয় দিয়েছেন তারা। টলি পাড়ার অন্দর মহলে তাদের সম্পর্ককে নিয়ে অল্প কানাঘুষো থাকলেও কখনোই নিজেদের সম্পর্ককে স্পটলাইটে আনেননি তারা। সবার নজর থেকে বাঁচিয়ে রেখেছিলেন।

আজ কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসবে বিবাহ বাসরের। তাদের বিয়ে দেখার আশায় বসে তাদের ভক্তরা। আর তার আগে সকালে ভাইরাল হয়েছে তাদের গায়ে হলুদের ছবি। সাদা ধুতি পাঞ্জাবিতে সেজে ছিলেন সৌরভ। আর স্লিভলেস ব্লাউজের সঙ্গে হলুদ কাঞ্জিভরমে অসামান্য দর্শনা। দেখে নিন তাদের গায়ে হলুদের ছবি।

Back to top button