Connect with us

Tollywood

Extra-marital: পরে আছেন তথাগতের জিন্সের টি-শার্ট, মুখে বলছেন বেশ করেছি প্রেম করেছি! বিবৃতি ঠিক কী করতে চাইছেন?

Published

on

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির একটা কমন থিম হল পরকীয়া। প্রত্যেকটা সিরিয়ালে একটা বরের দুটো তিনটে করে বউ থাকবেই থাকবে। পরকীয়া দেখাতে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি খুব ভালোবাসে। কিন্তু এবার যে তারকাদের ব্যক্তিগত জীবনে চলে আসছে পরকীয়ার ছায়া যা নিয়ে চলছে তুমুল অশান্তি।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি তথাগত এবং দেবলীনার বিচ্ছেদ হচ্ছে। কারণ হিসেবে উঠে এসেছিল কিন্তু পরকীয়া।জানা গেছিল মডেল বিবৃতির সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে উঠেছে তথাগতর সেই কারণে দেবলীনা বিচ্ছেদ দিতে চাইছেন নিজের স্বামীকে। আর এবার বিবৃতি যা কাণ্ড ঘটালেন তাতে দেবলীনার দাবি সত্যি মনে হচ্ছে।

যদিও এর আগে তথাগত সরাসরি কিছু বলতে চাননি কিন্তু দেবলীনা জানিয়ে দিয়েছিলেন তার স্বামী অন্য মেয়ের প্রেমে পড়েছে। আবার বিবৃতি সোশ্যাল মিডিয়াতে ব্লক করে দিয়েছেন দেবলীনাকে। সব মিলিয়ে একটা ঘেঁটে ঘ সিচুয়েশন তৈরি হয়েছে। আর এবার বিবৃতিকে সম্ভবত দেখা গেল তথাগতর জিন্সের টি-শার্টে।

ক’দিন ধরেই বিবৃতির একটা ইনস্টা পোস্ট নিয়ে হইচই চলছে। যেখানে কালো শর্ট ড্রেস পরে আছেন নায়িকা। আর তার ওপর কোনও পুরুষের জিন্সের শার্ট পরে ফেলেছেন। ক্যাপশনে লিখেছেন তোমার হৃদয় চুরি করেছে এবার তোমার জামা কাপড়ের আলমারি চুরি করবো। ব্যাকগ্রাউন্ডে বাজছে বেশ করেছি প্রেম করেছি গান।তাই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করতে দেরি করেননি।

আবার সংবাদমাধ্যমে দেবলীনা জানিয়েছেন যে সেই শার্টটা তার খুব চেনা লাগছে। অর্থাৎ ঘুরিয়ে কি দেবলীনা বলতে চাইলেন যেটা তথাগতরই টি শার্ট? তবে দেবলিনা সংবাদমাধ্যমের স্পষ্ট জানিয়েছেন যে তিনি তথাগত কে স্পেস দেওয়ার জন্য আলাদা হয়ে গিয়েছেন। কাজের সূত্রে তথাগতর সঙ্গে দেখা করতে পারেন কিন্তু কখনো কফিশপে আড্ডা মারতে যাবেন না। তবে তথাগতর পরিচালনাতে তিনি আর কাজ করবেন না বলেও জানিয়েছেন।

Trending