Bangla Serial

বড় খবর!গৌরী বাদে ঈশান কাকে বিয়ে করে আনছে আবার?ভাইরাল ঈশানের বিয়ের ছবি

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল গৌরী এলো। শুরু হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হল এবং এর মধ্যেই জি বাংলার দ্বিতীয় জনপ্রিয়তম সিরিয়াল হয়ে উঠেছে এই সিরিয়ালটি। মিঠাই এর পরেই টিআরপি রেটিং তালিকায় এখন স্থান করে নিয়েছে গৌরী এলো।

গৌরী এলোতে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মোহনা মাইতি। মোহনাকে এর আগেই আমরা দেখেছি ডান্স বাংলা ডান্সে।এরপরেই দশম শ্রেণীর ছাত্রীকে ডিরেক্টর স্বর্ণেন্দু সমাদ্দার সিলেক্ট করেন নিজের গৌরী এলো সিরিয়ালের জন্য। অভিনয়ে এটা গৌরীর প্রথম কাজ আর তাতেই সে কামাল করে দিচ্ছে।অনেকেই বলেন যে তার অভিনয় ন্যাকা ন্যাকা কিন্তু তার থেকেও বেশি মানুষ বলেন যে গৌরীর অভিনয় কিন্তু তাদের মন ছুঁয়ে যাচ্ছে।

অন্যদিকে ঈশানের চরিত্রে অভিনয় করছেন বিশ্বরূপ ব্যানার্জি যাকে আমরা সান বাংলার সিরিয়ালে দেখেছি। গৌরীর সঙ্গে ঈশানকে ভালোভাবেই মানিয়েছে। দুজনের জুটিটা সাধারণ মানুষ বেশ পছন্দ করছেন।

কিন্তু গল্পে কি কোন নতুন মোড় আসতে চলেছে? ঈশান কি আবার অন্য কাউকে বিয়ে করবে? ঈশান অর্থাৎ বিশ্বরূপ ব্যানার্জি তার প্রোফাইল থেকে এরকমই একটা ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তার সঙ্গে কনে বউ সাজে বিবৃতি রয়েছেন। এই সেই বিবৃতি যাকে নিয়ে তথাগত এবং দেবলীনার মাঝে ঝামেলা।

 

View this post on Instagram

 

A post shared by Biswarup Bandyopadhyay (@biswarup.bandyopadhyay)

তাহলে কি বিবৃতি গৌরীর সতীন হয়ে উঠতে চলেছে নাকি গৌরী এলোতে? আসলে ব্যাপারটা তা নয়, এটা আজ থেকে দু বছর আগেকার ফটো। ঈশান এবং বিবৃতি সঙ্গে অদ্রিজা মুখার্জিও ছিলেন। তারা হুন্ডাই গাড়ির একটি বিজ্ঞাপনী শুটিং করেছিলেন। এটি তারই অংশ।অনেকেই হয়তো ভেবেছিলেন যে বিবৃতি ঈশানের বউ হয়ে আসবে সিরিয়ালে কিন্তু ক্যাপশন পড়ে সকলের ভুল ভাঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button